Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যক্তিগত কাজে ব্রাজিলে নেইমার

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১২ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম


: ব্যক্তিগত কারণে প্যারিস সেইন্ট-জার্মেই (পিএসজি) ছেড়ে ব্রাজিলে তারকা স্ট্রাইকার নেইমার। নেইমারের ফুটবলীয় ক্যারিয়ারের সাথে জড়িত ব্রাজিলিয়ান প্রতিষ্ঠান এনএন কনসালটেশন এই তথ্য নিশ্চিত করেছে। প্রতিষ্ঠানটি নেইমারের ব্রাজিলে যাওয়ার বিষয়টি নিশ্চিত করলেও নির্দিষ্ট কোন কারন উল্লেখ করেনি। এদিকে ফ্রেঞ্চ রেডিও স্টেশন আরএমসি স্পোর্টস জানিয়েছে পরিবার থেকে দুঃসংবাদ পেয়েই নেইমার নিজ দেশে উড়ে গেছেন।

হাবিবের স্বর্ণ জয়
স্পোর্টস রিপোর্টার
ভারতের কোলকাতার সাইন্স সিটিতে অনুষ্ঠিত বুম মিক্সড মার্শাল আর্টে স্বর্ণপদক জিতেছেন বাংলাদেশের হাবিব পারভেজ। চ্যাম্পিয়নশিপে ফ্লাই ওয়েট ক্যাটাগরিতে চ্যাম্পিয়ন হন ঢাকার লালবাগের ছেলে হাবিব। হাবিব পারভেজ বাংলাদেশের প্রথম পেশাদার মিক্স মার্শাল আর্ট খেলোয়াড়। চ্যাম্পিয়শিপে বাংলাদেশ মার্শাল আর্ট কনফেডারেশনের চার সদস্যের দলের দুই খেলোয়াড় হাবিব পারভেজ ও রহমত সানি অংশ নিলেও সাফল্য পান পারভেজই। তিনি ফ্লাই ওয়েট ক্যাটাগোরীতে চ্যাম্পিয়ন হন। বুম মিক্সড মার্শাল আর্ট চ্যাম্পিয়নশিপ দক্ষিণ এশিয়ার অন্যতম পুরাতন প্রফেশনাল মিক্সড মার্শাল আর্ট প্রতিযোগিতা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ