Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ১১ অগ্রহায়ণ ১৪২৭, ১০ রবিউস সানি ১৪৪২ হিজরী

খালেদা জিয়াকে গণতন্ত্র রক্ষার আন্দোলন থেকে দূরে সরানো যাবে না -মোরশেদ খান

| প্রকাশের সময় : ১২ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম


চট্টগ্রাম ব্যুরো : বিএনপির ভাইস চেয়ারম্যান এম মোরশেদ খান বলেছেন, নিরপেক্ষ সরকার ছাড়া কোন নির্বাচন হতে দেয়া হবে না। বেগম খালেদা জিয়াকে গণতন্ত্র রক্ষার আন্দোলন থেকে দূরে সরানো যাবে না। তিনি দলের নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে রাজপথের আন্দোলন চালিয়ে যাওয়ার আহŸান জানান। গতকাল (সোমবার) মোরশেদ খানের বাসভবনে বোয়ালখালী উপজেলা ও পৌর বিএনপির নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভায় তিনি এ আহŸান জানান। পৌর মেয়র ও পৌর বিএনপির সভাপতি আবুল কালাম আবুর সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন বোয়ালখালী উপজেলা বিএনপি নেতা আব্দুল আউয়াল মঞ্জু, যুবদল নেতা মোঃ শফিকুল ইসলাম শফি, কে এম ফেরদৌস, নূর মোহাম্মদ চেয়ারম্যান, ইদ্রিস চেয়ারম্যান, মজিবত উল্লাহ মজু, মাহাফুজুল হক সাজু, আবু তালেব, ইকবাল পাশা, ইউনুস চৌধুরী, আনোয়ার চৌধুরী, সিরাজুল হক প্রমুখ।


সাবেক মন্ত্রী এ্যাডভোকেট এমরান আলী সরকারের দশম মৃত্যুবার্ষিকী আজ
রাজশাহী ব্যুরো : রাজশাহীর সর্বজনশ্রদ্ধেয় নেতা বিএনপি জিয়াউর রহমান সরকারের প্রাক্তন মন্ত্রী ও বিএনপির স্থায়ী কমিটির সদস্য, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের চেয়ারম্যান ও রাজশাহী বার সমিতির সভাপতি, পৌরসভার চেয়ারম্যান, দৈনিক বার্তা ওছি বোর্ডের চেয়াম্যান মরহুম এ্যাড, এমরান আলী সরকারের দশম মৃত্যু বার্ষিকী আজ। এ উপলক্ষে মরহুমের পরিবারের পক্ষ থেকে দিনভর বিভিন্ন কর্মসুচি নেয়া হয়েছে। টিকাপাড়া কবরস্থানে কবর জিয়ারত, ফাতেহা পাঠ, দোয়া মাহফিল, এতিম ও দু:স্থদের মধ্যে খাদ্য বিতরন। এছাড়াও বিএনপি কার্যালয়ে আলোচনা সভা ও মাহফিলের আয়োজন করা হয়েছে। এসব কর্মসুচিতে অংশ নেবার জন্য মরহুমের বড় ছেলে আশরাফ জামান আব্বু সকলের প্রতি অনুরোধ জানিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন