Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮, ০১ অগ্রহায়ণ ১৪২৫, ০৬ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

মির্জাপুরে মাইক্রোবাসসহ ছয় ছিনতাইকারী আটক

মির্জাপুর (টাঙ্গাইল) সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ ডিসেম্বর, ২০১৭, ১২:৪১ পিএম | আপডেট : ৩:০৫ পিএম, ১২ ডিসেম্বর, ২০১৭

চালকের হাত পা বেধে মাইক্রোবাস ছিনতাই করে পালিয়ে যাওয়ার সময় ৬ ছিনতাইকারীকে আটক করেছে মির্জাপুর থানা পুলিশ। সোমবার রাত একটার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর উপজেলার উপজেলার কুর্নী আজিজ ফিলিং স্টেশনের কাছ থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো সিরাজগঞ্জ সদরের বাঐতারা গ্রামের আলতাব হোসেনের ছেলে আরিফুল ইসলাম সুমন (২২) বাঐতারা গ্রামের নূরুল ইসলামের ছেলে আওয়াল (২৬) একই গ্রামের ফরিদ মিয়ার ছেলে রিপন শেখ (২৪) আলতাব হোসেনের ছেলে আরিফুল ইসলাম সুমন (২২) একই জেলার কামারখন্দ উপজেলার ভারাঙা গ্রামের আব্দুল মজিদের ছেলে হাসান আলী (২৩) তারা সিকদারের ছেলে শরিফুল ইসলাম (২৫),
পুলিশ জানান, ছিনতাইকারীরা সিরাজগঞ্জ সদরে থেকে রাত সাড়ে এগারোটায় ঢাকা যাওয়ার উদ্দেশ্যে একটি মাইক্রো বাস (ঢাকা মেট্রো চ ৫৬- ০৭৪৩) ভাড়া করে। পথিমধ্যে জেলার কড্ডার পর জাহান ফিলিং স্টেশন এলাকায় এসে ছিনতাইকারীরা মাইক্রোবাসের চালকের মারপিট করে ফেলে মাইক্রো নিয়ে চম্পট দেয়। পরে খবর পেয়ে মির্জাপুর থানা পুলিশ ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের আছিমতলা নামক স্থানে চেকপোস্ট বসিয়ে মাইক্রোবাসটি ছয় ছিনতাইকারীসহ আটক করে।
এ ব্যাপারে মির্জাপুর থানা উপপরিদর্শক (এসআই) বদিউজ্জামান বলেন, আটককৃতরা পেশাদার ছিনতাইকারী। তারা মহাসড়কে বিভিন্ন সময় যানবাহন ছিনতাইয়ের ঘটনা ঘটিয়ে থাকে বলে তিনি উল্লেখ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ