Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১১ কার্তিক ১৪২৭, ০৯ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

বলিউডের চারটি ফিল্ম মুক্তি পাচ্ছে কাল

বিনোদন ডেস্ক : | প্রকাশের সময় : ১৪ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

আগামীকাল বলিউডের ‘মনসুন শুটআউট’, ‘দ্য উইন্ডো’, ‘কূলদীপ পাটোয়াল : আই ডিডন্ট ডু ইট’ এবং ‘মাই ফ্রেন্ড’স দুলহানিয়া’ চলচ্চিত্র চারটি মুক্তি পাচ্ছে।
অ্যাকশন ফিল্ম ‘মনসুন শুটআউট’ মুক্তি পাচ্ছে দার মোশন পিকচার্স এবং শিক্ষা এন্টারটেইনমেন্টের ব্যানারে। এটি প্রযোজনা করেছেন ট্রেভর ইংম্যান, অরুণ রঙ্গাচারি এবং বিবেক রঙ্গাচারি। অমিত কুমারের পরিচালনায় চলচ্চিত্রটিতে অভিনয় করেছেন গীতাঞ্জলী থাপা, নীরাজ কাবি, বিজয় ভার্মা, তনিস্থ চ্যাটার্জি এবং নেওয়াজউদ্দিন সিদ্দিকি। আতিফ আফজাল এবং জিঙ্গার শঙ্কর চলচ্চিত্রটির সঙ্গীত পরিচালনা করেছেন।
অ্যাডামেন্ট পিকচার্স, এরা ফিল্ম, নির্ভানা পিকচার্স এবং ধনরাজ প্রডাকশন্সের ব্যানারে মুক্তি পাচ্ছে রোমান্স থ্রিলার ‘দ্য উইন্ডো’। চলচ্চিত্রটি প্রযোজনা করেছেন স্বর্ণদ্বীপ ভি, অমিত জৈন এবং সুরেশ কোদনানি। ভিকে চৌধরির পরিচালনায় এতে অভিনয় করেছেন অমিত কুমার বশিষ্ঠ, টিনা সিং, প্রীতি শর্মা, প্রবীণ মহেশ্বরী, অতুল হানভাত এবং সায়োনি মিশ্র।
‘কূলদীপ পাটোয়াল : আই ডিডন্ট ডু ইট’ মুক্তি পাচ্ছে রেক্টাঙ্গল মিডিয়া প্রাইভেট লিমিটেডের ব্যানারে। ড্রামা ফিল্মটি প্রযোজনা ও পরিচালনা করেছেন রেমি কোহলি। অভিনয় করেছেন জামিল খান, গুলশান দেবাইয়া, রাইমা সেন, দীপক দোব্রিয়াল, পারবিন দাবাস এবং অনুরাগ অরোরা।
কালা নিকেতন এন্টারটেইনমেন্টের ব্যানারে ‘মাই ফ্রেন্ড’স দুলহানিয়া’ ফিল্মটি মুক্তি পাচ্ছে। রোমান্স ড্রামাটি প্রযোজনা করেছেন অলোক রাই। ওপি রাই এবং প্রশমিত চৌধারির পরিচালনায় অভিনয় করেছেন মুদাসির জাফর, শায়না বাভেজা, সৌরভ রায়, ময়ূর মেহতা, পূজা রাথি, আতিক মুজাওয়ার, ফারহিন সিদ্দিক। যুগ ভুষাল ফিল্মটির সঙ্গীত পরিচালনা করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ