Inqilab Logo

শনিবার, ২১ মে ২০২২, ০৭ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৯ শাওয়াল ১৪৪৩ হিজরী

স্ত্রীর সাথে অভিমান করে বিষপানে আত্মহত্যা

প্রকাশের সময় : ২৩ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

কাপ্তাই উপজেলার রাইখালী ইউনিয়ন বড়খোলা পাড়া এলাকায় সোমবার রাতে পারিবারিক কলহের জের ধরে স্ত্রীর সাথে অভিমান করে বিষপান করে উচিথোয়াই মারমা (৫০) নামের এক পাহাড়ি মারা যান। প্রথমে তাকে খ্রিষ্টিয়ান হাসপাতালে নেয়া হলে রাতে তিনি মারা যান। চন্দ্রঘোনা থানার ওসি জহিরুল ইসলাম সত্যতা স্বীকার করেন এবং লাশ সুরতহাল করার জন্য গত মঙ্গলবার সদর হাসপাতালে প্রেরণ করে বলে উল্লেখ করেন।

র‌্যালি ও আলাচনা সভা
কাপ্তাই (রাঙ্গামাটি) উপজেলা সংবদদাতা
ইসলামিক ফাউন্ডেশনের ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কাপ্তাই উপজেলায় র‌্যালি, আলোচনা সভা ও মসজিদভিত্তিক শিশু গণশিক্ষার ২০১৫ শিক্ষাবর্ষের শ্রেষ্ঠ শিক্ষার্থীদের মধ্যে পবিত্র কুরআন শরীফ বিতরণ কাপ্তাই ইফা ফিল্ড অফিসার আমিনুল ইসলামের সভাপতিত্বে গতকাল (মঙ্গলবার) অনুষ্ঠিত হয়। উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাপ্তাই নির্বাহী কর্মকর্তা তরিকুল আলম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কর্ণফুলী ডিগ্রি কলেজ অধ্যক্ষ এ এইচ এম বেলাল চৌধুরী। পরে কাপ্তাই ইউনিয়ন পরিষদ মিলনায়তনে ইফার উদ্যোগে এবং বিএফআইডিসি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: ইউসুফ মিয়ার সভাপতিত্বে শ্রেষ্ঠ শিক্ষার্র্থীদের মধ্যে পবিত্র কুরআন শরীফ বিতরণ, আলোচনা সভা ও র‌্যালি সকাল ১০টায় অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান প্রকৌঃ আবুদল লতিফ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বিশিষ্ট সমাজসেবক উপজেলা আ’লীগ সাংগঠনিক সম্পাদক কাজী মাকসুদুর রহমান বাবুল, ইউপি সদস্য সজিবুর রহমান, আ.লীগ নেতা হাজী কবির আহমেদ, ইফার সাধারণ কেয়ারটেকার হাফেজ জালাল উদ্দীন ও শিক্ষক কবির হোসেন প্রমুখ। পরে প্রধান অতিথি শ্রেষ্ঠ শিক্ষার্থীদের মধ্যে কুরআন শরীফ বিতরণ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্ত্রীর সাথে অভিমান করে বিষপানে আত্মহত্যা
আরও পড়ুন