Inqilab Logo

রোববার, ১৪ আগস্ট ২০২২, ৩০ শ্রাবণ ১৪২৯, ১৫ মুহাররম ১৪৪৪
শিরোনাম

সাতক্ষীরা লেডিস ক্লাবের ছাদ ধসে চার শ্রমিক আহত

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ ডিসেম্বর, ২০১৭, ৫:০১ পিএম

সাতক্ষীরা লেডিস ক্লাবের পরিত্যক্ত ভবন ভাঙতে যেয়ে ছাদ ধসে চার শ্রমিক গুরুতর আহত হয়েছেন। শুক্রবার সকাল ১০টার দিকে শহরের জেলখানা গেট সংলগ্ন লেডিস ক্লাবে এ দুর্ঘটনা ঘটে। এদের মধ্যে দু’জনের মধ্যে অবস্থা আশংকাজনক বলে জানা গেছে।
আহতরা হলেন, সাতক্ষীরা পৌরসভার বাকাল দৌলতপুরের শহীদুল ইসলামের ছেলে আক্তার হোসেন, সাতক্ষীরা নিউমার্কেট এলাকার আব্দুর রশিদের ছেলে ইসমাইল হোসেন, কামালনগর গ্রামের রমজান কারিগরের ছেলে ফারুক হোসেন ও ইটাগাছার ইনতাজ আলীর ছেলে ইমরান হোসেন।
গণপূর্ত বিভাগের উপ-সহকারী প্রকৌশলী ইমদাম হোসেন জানান, সাতক্ষীরা লেডিস ক্লাবের পরিত্যক্ত ভবন ভাঙার টেন্ডার পায় ঠিকাদার নারায়ণ শিকদার। তিনি শ্রমিক নিয়ে শুক্রবার সকাল থেকে ওই ভবন ভাঙা শুরু করেন। এক পর্যায়ে ভবনের দেওয়াল ভাঙা শুরু করলে হঠাৎ ছাদ ধসে পড়ে চার শ্রমিক আহত হন।
তাদের সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে দু’জনের মধ্যে অবস্থা আশংকাজনক। এদের মধ্যে আক্তার হোসেনের কোমর ও পা ভেঙে গেছে। এছাড়া ইসমাইলের মাথায় প্রচণ্ড আঘাত লেগেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শ্রমিক আহত

১৩ জানুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ