Inqilab Logo

ঢাকা, শুক্রবার ২৪ মে ২০১৯, ১০ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৮ রমজান ১৪৪০ হিজরী।
শিরোনাম

রেমিট্যান্স প্রবাহ বৃদ্ধিতে অবদানের জন্য পূবালী ব্যাংক লিমিটেডের পদক প্রাপ্তি

প্রকাশের সময় : ২৩ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

দেশের রেমিট্যান্স প্রবাহ বৃদ্ধিতে বিশেষ ভ‚মিকা পালনের জন্য সেন্টার ফর এনআরবি পূবালী ব্যাংক লিমিটেডকে ‘টপ টেন রেমিট্যান্স’ পদক প্রদান করেছে। সেন্টার ফর এনআরবি আয়োজিত “ডড়ৎষফ ঈড়হভবৎবহপব ঝবৎরবং” -এর উদ্বোধনী অনুষ্ঠানে দেশের অর্থনীতিতে অবদানের স্বীকৃতিস্বরূপ এই পুরস্কার প্রদান করা হয়। অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান এমপির নিকট থেকে পূবালী ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো. আব্দুল হালিম চৌধুরী এই পদক গ্রহণ করেন।
সম্প্রতি রাজধানীর একটি হোটেলে আয়োজিত অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী মো. শাহরিয়ার আলম এমপি, এফবিসিসিআইর সাবেক সভাপতি কাজী আকরাম উদ্দিন আহমদ, বাংলাদেশ ব্যাংকের সাবেক গভর্নর ড. মোহাম্মদ ফরাসউদ্দিন, অস্ট্রেলিয়ান হাইকমিশনার গ্রেগ উইলকক, মার্কিন দূতাবাসের চিফ অব পলিটিক্যাল অ্যান্ড ইকোনমিক অ্যাফেয়ার্স ব্র্যাড স্টিল ওয়েল। সভাপতিত্ব করেন সেন্টার ফর এনআরবির চেয়ারপারসন এমএস সেকিল চৌধুরী। এ সময় বিভিন্ন দেশের ক‚টনীতিক, বিভিন্ন ব্যাংকের প্রধান নির্বাহী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। স বিজ্ঞপ্তি

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ