Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

যুবলীগ নেতা সম্রাটের পিতার স্মরণে পরশুরামে দোয়া মাহফিল

| প্রকাশের সময় : ১৬ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

ছাগলনাইয়া (ফেনী) উপজেলা সংবাদদাতা : ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটের পিতা ফয়েজ আহম্মদ চৌধুরীর স্মরণে পরশুরাম উপজেলা যুবলীগের উদ্যোগে শোকসভা, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার সকালে পরশুরাম খোকা মিঞা মিলনায়তনে উপজেলা যুবলীগের সভাপতি মোঃ ইয়াছিন শরীফ মজুমদারের সভাপতিত্বে শোক সভায় স্মৃতিচারণ করেন, ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট।
বক্তব্য রাখেন ফেনী জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি খায়ুরুল বাশার মজুমদার তপন, ফেনী বিশ্ববিদ্যালয়য়ের ট্রাস্টি বোর্ডের সদস্য ও গুথুমা কে বি এ আবদুল আজিজ উচ্চ বিদ্যালয়য়ের সভাপতি জালাল উদ্দিন আহমেদ চৌধুরী পাপ্পু, পল্টন থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর মোস্তফা জামান পপি, পরশুরাম উপজেলা আওয়ামী লীগের সভাপতি এনামুল করিম মজুমদার বাদল, পরশুরাম উপজেলা সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদার, ফুলগাজী উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল আলিম মজুমদার, পরশুরাম পৌরসভার মেয়র নিজাম উদ্দিন আহামেদ চৌধুরী সাজেল, ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সহ- সভাপতি এনামুল হক আরমান। উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শফিকুল হোসেন মহিমের পরিচালনায় শোক সভায় উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সহ-সভাপতি নিজাম উদ্দিন চৌধুরী সুমন, আবদুল মান্নান লিটন, যুগ্ন- সাধারণ সম্পাদক কামাল উদ্দিন, সাংগঠনিক সস্পাদক এনামুল হক এনাম ও পল্টন থানা যুবলীগের সাংগঠনিক সম্পাদক কফিল মাহমুদ প্রমুখ। শোক সভার আগে মরহুমের রূহের মাগফিরাত কামনায় মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়। মুনাজাত পরিচালনা করেন মুক্তিযোদ্ধের সংগঠক আলহাজ্ব মাওলাসা আজিজুল হক।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ