Inqilab Logo

বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯, ১২ মুহাররম ১৪৪৪
শিরোনাম

নবীজীর জীবনাদর্শে রয়েছে মানব জীবনের সুখ শান্তি ও কল্যাণ

রাউজান আয়শা বিবির বাড়ি মিলাদ মাহফিলে প্রিন্সিপাল ছৈয়্যদ মুনির উল্লাহ্

| প্রকাশের সময় : ১৬ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম


প্রেস বিজ্ঞপ্তি : সর্বকালের সর্বশ্রেষ্ঠ আদর্শ প্রিয়নবী (সা:)’র জীবনাদর্শ পরিপূর্ণ অনুসরণের মধ্যেই রয়েছে মানব জীবনের সকল সুখ, শান্তি ও কল্যাণ। এ লক্ষ্যে যুব সমাজকে সুন্নাতে নববী ও আদর্শে জীবন গঠনে ধাবিত করতে বিশ্বব্যাপী কাজ করছে কাগতিয়া দরবার ও মুনিরীয়া যুব তবলীগ কমিটি। গতকাল শুক্রবার চট্টগ্রামের রাউজান উত্তর গুজরা আয়শা বিবির বাড়ী এশায়াত মাহফিলে উপস্থিত শত শত আলেম, ব্যবসায়ী, এলাকার গণ্যমান্য ব্যক্তি ও সর্বস্তরের হাজার হাজার নবীপ্রেমিক মুসলমানের উদ্দেশ্যে প্রধান অতিথির বক্তব্যে কাগতিয়া দরবার শরীফের হযরতুলহাজ্ব আল্লামা প্রিন্সিপাল শায়খ ছৈয়্যদ মুহাম্মদ মুনির উল্লাহ্ আহমদী মাদ্দাজিল্লুহুল আলী এসব কথা বলেন। পবিত্র জশ্নে জুলুছে ঈদে মিলাদুন্নবী (সা:) উদ্যাপন ও কাগতিয়া দরবারের প্রতিষ্ঠাতা হযরত শায়খ ছৈয়্যদ এ মাহফিলের আয়োজন করে উত্তর গুজরা আয়শা বিবির বাড়ী সমাজ কল্যাণ পরিষদ।
সমাজ কল্যাণ পরিষদের সভাপতি সমাজ সেবক ড. মোঃ রোশাঙ্গীর আলমের সভাপতিত্বে মাহফিলে বিশেষ অতিথি ছিলেন ১০নং পূর্ব গুজরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এম আব্বাস উদ্দীন আহমেদ, স্থানীয় ইউপি সদস্য মোহাম্মদ জমির উদ্দীন বাবুল, আলহাজ¦ মুহাম্মদ জাফর, মোহাম্মদ শামসুল আজিম আনছার, সাবেক ইউপি সদস্য লোকমান। অন্যান্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন কাগতিয়া এশাতুল উলুম কামিল এম. এ. মাদরাসার মুহাদ্দিস আল্লামা মুহাম্মদ মমতাজুল হক নূরী, মুহাদ্দিস আল্লামা মুহাম্মদ আশেকুর রহমান, মাওলানা মোহাম্মদ শাহজাহান নোমান, মাওলানা আব্দুল হক আল কাদেরী, মাওলানা নেজাম উদ্দীন আনোয়ারী। মিলাদ ও কিয়াম শেষে প্রধান অতিথি দেশ, জাতি ও বিশ্ব মুসলিম উম্মাহর ঐক্য, সুখ, শান্তি ও সমৃদ্ধি এবং দরবারের প্রতিষ্ঠাতার জন্য বিশেষ মুনাজাত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নবীজী

১৩ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ