Inqilab Logo

মঙ্গলবার, ১৬ আগস্ট ২০২২, ০১ ভাদ্র ১৪২৯, ১৭ মুহাররম ১৪৪৪
শিরোনাম

বিজয় দিবসের অঙ্গীকার হোক জাতীয় ঐক্য- মুসলিম লীগ

| প্রকাশের সময় : ১৬ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম


স্টাফ রিপোর্টার : আগ্রাসন বাদীদের লক্ষ্য এখন মুসলমান জাতি এবং মুসলিম সংখ্যা গরিষ্ঠ দেশের ভূমি ও সম্পদ। কাশ্মীর, আফগানিস্তান, সিরিয়া, মিসর, ইরাক, ইরান, প্রভৃতি দেশের পর আধিপত্য বাদীদের তালিকায় সর্বশেষ অন্তর্ভূক্তি হচ্ছে মিয়ানমারের রোহিঙ্গা মুসলমানেরা। জেরুসালেমকে ইজরাইল এর রাজধানী ঘোষণার মাধ্যমে পুরো বিশ্বকে বাকরুদ্ধ করে দেয়ার মত ঘটনার সাথেও এই সম্পদ লোভী অধিপত্য বাদীরা জড়িত।
গতকাল শুক্রবার সকালে রাজধানীর নয়া পল্টন দলের কেন্দ্রীয় কার্যালয়ে মহান বিজয় দিবস উপলক্ষে বাংলাদেশ মুসলিম লীগ আয়োজিত এক আলোচনা সভায় নেতৃবৃন্দ এ কথা বলেন।
দলের নির্বাহী সভাপতি আব্দুল আজিজ হাওলাদারের সভপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান আলোচক ছিলেন, দলের মহাসচিব কাজী আবুল খায়ের। এ সময় আরও আলোচনা করেন, প্রেসিডিয়ামের সিনিয়র সদস্য আতিকুল ইসলাম, অতিরিক্ত মহাসচিব আকবর হোসেন পাঠান, স্ট্যান্ডিং কমিটির সদস্য আনোয়ার হোসেন আবুড়ী, প্রমুখ।
এসময় নেতৃবৃন্দ আরও বলেন, একটি মুসলিম প্রধান দেশ হিসাবে লক্ষ প্রাণের বিনিময়ে অর্জিত বাংলাদেশও আগ্রাসন বাদীদের শকুনি চোখ থেকে মুক্ত একথা বলার অবকাশ নেই। দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব ও সার্বিক কল্যাণে দলমত নির্বিশেষে সকলকে সমান তালে এগিয়ে নিতে একটি শক্তিশালী জাতীয় ঐক্যের মাধ্যমে সুসংহত গণতন্ত্র প্রতিষ্ঠার বিকল্প নাই। সভা শেষে মহান মুক্তিযুদ্ধে বীর শহীদদের রুহের মাগফিরাত কামনা করে দোয়া করা হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ