Inqilab Logo

বুধবার, ১৭ আগস্ট ২০২২, ০২ ভাদ্র ১৪২৯, ১৮ মুহাররম ১৪৪৪
শিরোনাম

ড. মোশাররফের ছোট ভাই শিক্ষক রাশেদুল ইসলামের ইন্তেকাল

| প্রকাশের সময় : ১৬ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম


প্রেস বিজ্ঞপ্তি : কুমিল্লার লাকসাম নবাব ফয়জুন্নেসা উচ্চ বিদ্যালয়ের সদ্য অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক এবং দাউদকান্দির সুন্দলপুর উচ্চ বিদ্যালয়ের প্রাক্তণ শিক্ষক খন্দকার রাশেদুল ইসলাম (৭০) মস্তিস্কে রক্তক্ষরণ হয়ে গতকাল শুক্রবার সকালে রাজধানীর নিউরো সায়েন্স ইন্সটিটিউটে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। মস্তিস্কে রক্তক্ষরণ হলে মঙ্গলবার এই হাসপাতালে ভর্তি করা হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে ও ২ মেয়ে এবং অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। রাশেদুল ইসলাম বিএনপি’র স্থায়ী কমিটির সিনিয়র সদস্য এবং সাবেক মন্ত্রী ড. খন্দকার মোশাররফ হোসেনের ছোট ভাই। শুক্রবার বাদ আসর মরহুমের নিজ গ্রাম দাউদকান্দি উপজেলার গয়েশপুরে নামাজে জানাযা শেষে খন্দকার বাড়ীর পারিবারিক গোরস্থানে দাফন করা হয়। জানাযায় বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির সদস্য ড. খন্দকার মারুফ হোসেন, দাউদকান্দি, মেঘনা, তিতাস উপজেলার বিএনপিসহ সকল রাজনৈতিক দলের নেতাকর্মী, সমাজের নানা শ্রেণী-পেশার হাজার হাজার মানুষ উপস্থিত ছিলেন।
বিএনপি মহাসচিবের শোক : সাবেক মন্ত্রী ড. খন্দকার মোশাররফ হোসেনের ছোট ভাই খন্দকার রাশেদুল ইসলামের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেচেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এব শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ