Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রথম তিন বলেই আফ্রিদির হ্যাট্টিক

| প্রকাশের সময় : ১৬ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম


স্পোর্টস ডেস্ক : সংস্কর যতই ছোট ততই ততই যেন ভয়ঙ্কর শহিদ আফ্রিদি। ছোট হতে হতে ক্রিকেট এসে ঠেকেছে ১০ ওভারে। পরশু থেকে সংযুক্ত আরব আমিরাতের শারজায় শুরু হয়েছে টি-টেন ক্রিকেট লিগ। এখানেও বিধ্বংসী পাকিস্তানি অল-রাউন্ডার। টুর্নামেন্টে নিজের প্রথম তিন বলেই তুলে নিলেন তিন উইকেট। তার দল পাখতুনসও বীরেন্দর শেবাগের মারাঠা অ্যারাবিয়ান্সকে হারায় ২৫ রানে।
জয়ের স্বাদ নিয়ে ক্রিকেটের নবতম সংস্করন শুরু করেছেন বিশ্বসেরা অলরাউন্ডার বাংলাদেশের সাকিব আল হাসানও। সাকিবের কেরালা কিংস ৮ উইকেটে হারায় বেঙ্গল টাইগার্সকে। ১০ ওভারে ১ উইকেটে ৮৬ রান করে বেঙ্গল। সাকিব ১ ওভার বল করে ৫ রান দিয়ে উইকেটশূন্য ছিলেন।
আফ্রিদির হ্যাট্টিকের কবলে পড়েন দক্ষিণ আফ্রিকার রিলি রোসৌ, ডোয়াইন ব্রাভো ও শেবাগ। আফ্রিদির বোলিং তোপে ৪ উইকেটে পাখতুনসের করা ১২১ রানের জবাবে ৭ উইকেটে ৯৬ রানে আটকে যায় শেবাগের মারাঠা। শেষ পর্যন্ত ২ ওভারে ১৯ রান দিয়ে ৩ উইকেট নিয়ে ম্যাচ সেরা হয়েছেন আফ্রিদি। ২৬ বলে অপরাজিত ৫৭ রান করেও দলকে জেতাতে পারেননি অ্যাশেজে নিষিদ্ধ ইংল্যান্ডের অ্যালেক্স হেলস।

 



 

Show all comments
  • Kamal ১৬ ডিসেম্বর, ২০১৭, ২:৩১ এএম says : 0
    He is the Boss
    Total Reply(0) Reply
  • Jc ১৭ ডিসেম্বর, ২০১৭, ৭:৪২ এএম says : 0
    Afridi can be compared only with afridi.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ