Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮, ১০ আশ্বিন ১৪২৫, ১৪ মুহাররাম ১৪৪০ হিজরী‌

আগামী নির্বাচনেও আ.লীগ ক্ষমতায় আসবে -নৌপরিবহন মন্ত্রী

মাদারীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ ডিসেম্বর, ২০১৭, ২:৪৬ পিএম

আগামী নির্বাচনেও শেখ হাসিনার সরকার ক্ষমতায় আসবে বলে জানিয়েছেন নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান। এজন্য সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান তিনি।
আজ শনিবার সকালে মাদারীপুর জেলা আওয়ামী লীগ কার্যালয়ে ১৬ ডিসেম্বর উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান শেষে নৌমন্ত্রী এ কথা বলেন।

শাজাহান খান বলেন, আজকের বিজয় দিবসেই নতুন করে শপথ নিতে হবে, বিএনপি-জামায়াতকে পরাজিত করে আগামী নির্বাচনে বিজয় ছিনিয়ে আনতে হবে। যারা যুদ্ধাপরাধী এবং জঙ্গিবাদকে সমর্থন করে তাদের হাতে আওয়ামী লীগ কখনই পরাজয় বরণ করবেও না। বরং আগামী নির্বাচনে জয় লাভ করে বিজয়ের উল্লাস মেতে উঠবে আওয়ামী লীগ।
এ সময় উপস্থিত ছিলেন মাদারীপুর-৩ আসনের সাংসদ সদস্য কৃষিবিদ আফম বাহাউদ্দিন নাছিম, মাদারীপুর জেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা মো. মিয়াজউদ্দিন খান, জেলা আওয়ামী লীগের সভাপতি শাহাবুদ্দিন মোল্ল্যা, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. কামরুল ইসলাম, পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদসহ অন্যরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ