Inqilab Logo

ঢাকা, সোমবার, ২২ জানুয়ারি ২০১৮, ০৯ মাঘ ১৪২৪, ৪ জমাদিউস আউয়াল ১৪৩৯ হিজরী

উলিপুরে সড়ক দুর্ঘটনায় মুক্তিযোদ্ধাসহ আহত ৯

| প্রকাশের সময় : ১৭ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

 

উলিপুর (কুড়িগ্রাম) উপজেলা সংবাদদাতা : কুড়িগ্রামের উলিপুরে বিজয় দিবস পালন করতে গিয়ে সড়ক দুর্ঘটনায় মুক্তিযোদ্ধাসহ ৯ জন আহত হয়েছে। গুরুতর আহত মুক্তিযোদ্ধা আবু ইউসুফ সরকার (৭০) কে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ঘটনাটি ঘটেছে গতকাল শনিবার সকালে উপজেলার দুর্গাপুর ইউনিয়নের বেইলি ব্রীজে।
জানা গেছে, উপজেলা প্রশাসনের আমন্ত্রণে বিজয় দিবস অনুষ্ঠানে যোগ দিতে দুর্গাপুর ইউনিয়নের গোড়াই, মাস্টারপাড়া, পাঁচপীর, যমুনা এলাকার মুক্তিযোদ্ধারা পাঁচপীর বাজার থেকে অটো নিয়ে উলিপুর আসার পথে বেইলীব্রীজ নামক স্থানে পৌঁছিলে থ্রী-হুইলারের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ৮ মুক্তিযোদ্ধাসহ ৯জন আহত হন। আহত মুক্তিযোদ্ধারা হলেন, দুর্গাপুর মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ডার মশিউর রহমান (৬২), আব্দুল জব্বার (৬৮), আলহাজ¦ রোস্তম আলী (৭০), সাইফুর রহমান বকসী (৬৪), ওসমান গণি (৬৫), আবু ইউসুফ সরকার (৭০), আব্দুস সাত্তার (৬৭),আব্দুর রহিম (৫৫) এবং অটো চালক আব্দুর রশীদ (২৭)। কুড়িগ্রাম হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. শাহিনুর সরদার শিপন জানান, সড়ক দুর্ঘটনায় ৯জনকে হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। এদের মধ্যে ৩জনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়। গুরুত্বর আহতকে রংপুরে রেফার্ড করা হয়েছে। বর্তমানে অটোচালকসহ ৫জন হাসপতালে চিকিৎসাধীন রয়েছে। থানা অফিসার ইনচার্চ এস কে আব্দুল্লাহ আল সাইদ ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

 

 


দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।