Inqilab Logo

মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯, ২৭ যিলক্বদ ১৪৪৩ হিজরী

মাইজভান্ডার দরবারে ঈদে মিলাদুন্নবী (সাঃ) মাহফিল সম্পন্ন

| প্রকাশের সময় : ১৭ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : আনজুমানে রহমানিয়া মইনীয়া মাইজভান্ডারীয়ার উদ্যোগে গতকাল (শনিবার) মাইজভান্ডার দরবারে ঈদে মিলাদুন্নবী (সাঃ) মাহফিল, খলীফা সম্মেলন ও শামসুল উলামা আল্লামা শাহসূফী সৈয়দ আবুল বশর মাইজভান্ডারীর বার্ষিক ওরশ অনুষ্ঠিত হয়। এতে সভাপতির বক্তব্যে সৈয়দ সাইফুদ্দীন আহমদ আল-হাসানী বলেন, বিশ্ব জনমতকে উপেক্ষা করে একতরফাভাবে জেরুজালেমকে ইসরাইলের রাজধানী হিসেবে স্বীকৃতি দিয়ে বিশ্ব মুসলমানদের হৃদয়ে আঘাত করেছে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। এর পাল্টা পদক্ষেপ হিসেবে ওআইসি কর্তৃক পূর্ব জেরুজালেমকে ফিলিস্তিনের রাজধানী ঘোষণায় মুসলিম বিশ্বের জনগণের মতামত প্রতিফলিত হয়েছে বলে তিনি উল্লেখ করেন।
এতে বিশেষ অতিথি ছিলেন পার্লামেন্ট অব ওয়ার্ল্ড সূফীজের সাংগঠনিক সম্পাদক শায়খ ড. আহমদ তিজানী বিন ওমর, তিউনিশিয়া ইন্টারন্যাশনাল অর্গানাইজেশন অব গেøাবাল সিকিউরিটির প্রেসিডেন্ট শায়খ ড. মাজেন শরীফ, সৈয়দ হাসনাইন-এ-মইনুদ্দীন আল-হাসানী। মাহফিলে বক্তব্য রাখেন মাওলানা মুফতী বাকী বিল্লাহ আল-আযহারী, মাওলানা রুহুল আমীন ভূঁইয়া চাঁদপুরী, আনজুমানে মইনীয়ার সাধারণ সম্পাদক শাহ মোহাম্মদ আলমগীর খান, দক্ষিণ জেলা সভাপতি মোতাহের মিয়া চেয়ারম্যান, উত্তর জেলা আহবায়ক আব্দুল হামিদ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঈদে মিলাদুন্নবী (সাঃ)


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ