Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বরিশালে জমিয়াতুল মোদার্রেছীনের বিভাগীয় সম্মেলন কাল

| প্রকাশের সময় : ১৭ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

বরিশাল ব্যুরো : বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের বিভাগীয় সম্মেলন আগামীকাল সোমবার বরিশাল একে স্কুল মাঠে অনুষ্ঠিত হবে। সকাল ১০টায় এ স¤েমলনে বরিশাল বিভাগের ৬টি জেলার জমিয়াতুল মোদার্রেছীনের নেতৃবৃন্দ ছাড়াও বিপুল সংখ্যক মাদরাসা শিক্ষক অংশ নেবেন বলে আশা করা হচ্ছে।
বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের সভাপতি ও দৈনিক ইনকিলাব সম্পাদক এ এম এম বাহাউদ্দীন সম্মেলনে প্রধান অতিথি হিসেবে মাদরাসা শিক্ষা এবং শিক্ষক-কর্মচারীদের সমস্যা ও সম্ভাবনা নিয়ে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখবেন। জমিয়াতুল মোদার্রেছীনের কেন্দ্রীয় মহাসচিব মাওলানা সাব্বির আহমদ মমতাজী সাহেবও সম্মলনে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখবেন।
জমিয়াতুল মোদার্রেছীনের বরিশাল বিভাগের ৬টি জেলার সভাপতি-সম্পাদকবৃন্দসহ বিভিন্ন নেতৃবৃন্দ এ সম্মেলনে বক্তব্য রাখবেন বলে আশা করা যাচ্ছে। ইতোমধ্যে সম্মেলনের সব ধরনের প্রস্তুতি সম্পন্ন হয়েছে বলে সম্মেলনের আয়োজক নেতৃবৃন্দ জানিয়েছেন।
সম্মেলনে যোগ দিতে বরিশালের ১০টি উপজেলা ছাড়াও পটুয়াখালী, ভোলা, পিরোজপুর, বরগুনা ও ঝালকাঠী জেলার মাদরাসা শিক্ষক ও নেতৃবৃন্দ ইতোমধ্যে প্রস্তুতি গ্রহণ করেছেন বলে জানা গেছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ