Inqilab Logo

ঢাকা, রোববার, ২২ এপ্রিল ২০১৮, ৯ বৈশাখ ১৪২৫, ০৫ শাবান ১৪৩৯ হিজরী
শিরোনাম

টাকার অভাবে আ.লীগের অনেক নেতা সন্তানদের বিয়ে দিতে পারেন না -ওবায়দুল কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ ডিসেম্বর, ২০১৭, ১২:২৫ পিএম

টাকার অভাবে আওয়ামী লীগের অনেক নেতা তাদের সন্তানদের বিয়ে দিতে পারেন না বলে মন্তব্য করেছেন দলের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।
রোববার জাতীয় সংসদ ভবনের দক্ষিণ প্লাজায় সদ্য মৃত মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী মোহাম্মদ ছায়েদুল হকের প্রথম জানাজা শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ মন্তব্য করেন।
ওবায়দুল কাদের বলেন, ছায়েদুল হক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশ্বস্ত সহকর্মী ছিলেন। ওনার মৃত্যুতে আওয়ামী লীগের অপূরণীয় ক্ষতি হয়েছে। যা কখনও পূরণ হবে না।
তিনি বলেন, ক্ষমতায় গেলে আমরা অনেকে অনেক সম্পদ গড়ে তুলি। কিন্তু ওনার মধ্যে এ ধরণের প্রবণতা ছিল না। তিনি টিনের ঘরে থাকতেন। আওয়ামী লীগের অনেক নেতা আছেন যারা টাকার অভাবে ছেলে মেয়েকে বিয়ে দিতে পারেন না, লেখাপড়া করাতে পারেন না। এটাই আওয়ামী লীগ।

 


Show all comments
  • S. Anwar ১৭ ডিসেম্বর, ২০১৭, ১:৪৬ পিএম says : 0
    আপনারা যারা বড়-ছোট নেতা-নেত্রীরা আছেন তারা সবাইতো টাকার পাহাড় গড়ে ফেলেছেন। সেখান থেকে এক বস্তা করে দিয়ে দিলেতো আর কারো কোন সমস্যা থাকে না। কিছুদিন আগে আপনিইতো দলীয় নেতাদের উদ্দেশ্য করে বলেছিলেন যে, ক্ষমতা চলে গেলে টাকার বস্তা নিয়ে পালাতে হবে।
    Total Reply(0) Reply
  • Dr. Md Anwarul Hoque ২০ ডিসেম্বর, ২০১৭, ৬:৪৭ এএম says : 0
    টাকার অভাবে আ.লীগের অনেক নেতা সন্তানদের বিয়ে দিতে পারেন না- it is hard to digest when we hear about terrible death of 10 innocent people by stampede when another Awami league leader's death was commemorated by feeding 300,000 people by his family.
    Total Reply(0) Reply
  • User ID ২২ ডিসেম্বর, ২০১৭, ৭:২৫ এএম says : 0
    দশ বছরেও যারা নিজের দলের ভাগ্য পরিবর্তন করতে পারলো না , দেশের ভাগ্য তারা কেমনে পরিবর্তন করবে। শুধু রাগবরাই কি মোটাতাজা হলো।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর