Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ০৭ এপ্রিল ২০২০, ২৪ চৈত্র ১৪২৬, ১২ শাবান ১৪৪১ হিজরী

রাজশাহীকে স্মার্ট সিটি হিসেবে প্রতিষ্ঠা করা হবে -দায়িত্বপ্রাপ্ত মেয়র

প্রকাশের সময় : ২৩ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

রাজশাহী ব্যুরো : দায়িত্বপ্রাপ্ত মেয়র মোঃ নিযাম উল আযীম বলেছেন, মহান আল্লাহ সবাইকে নাগরিক সেবা প্রদানের সুযোগ প্রদান করেন না। যারা এ দায়িত্ব পান তারা মানুষের কল্যাণে কাজ করেন। আর এ কাজের সুফল ইহকালে যেমন পাওয়া যায় পরকালেও তা পাওয়া যাবে ইনশাল্লাহ। তিনি বলেন, জনপ্রতিনিধিরা সহজেই জনগণের প্রত্যাশার কথা অনুভব করতে পারেন এবং তা পূরণে আন্তরিকতার সাথে দায়িত্ব পালন করেন। দেশের অন্যান্য সিটি কর্পোরেশনের তুলনায় রাজশাহী সিটি কর্পোরেশনের কাউন্সিলরবৃন্দ এ বিষয়ে অত্যন্ত সচেতন। তাঁরা নাগরিকদের স্বাস্থ্যসেবা, পরিবেশের উন্নয়নসহ নাগরিক সেবার সঙ্গে সম্পৃক্ত সকল বিষয়ে অত্যন্ত আন্তরিকতার সাথে দায়িত্ব পালন করছেন। যার সুফল মহানগরবাসী ভোগ করছে। রাজশাহীকে স্মার্ট সিটি হিসেবে প্রতিষ্ঠার প্রত্যাশা ব্যক্ত করেন। আমরা আমাদের দায়িত্ব সম্পর্কে সচেতন আছি। নগরবাসীর সেবা ও উন্নয়ন কার্যক্রম বাস্তবায়নে তিনি সকলের সহযোগিতা কামনা করেন তিনি।
গতকাল সকালে রাজশাহী সিটি কর্পোরেশনের এ্যানেক্স ভবনে নবনির্মিত মিলনায়তনে নগর স্বাস্থ্য সেবা উন্নয়নে স্থানীয় নেতৃত্ব সম্পৃক্তকরণ বিষয়ক এক মতবিনিময় সভায় সভাপতির ভাষনে একথা বলেন। আরবান প্রাইমারী হেলথ কেয়ার সার্ভিসেস ডেলিভারী প্রজেক্টের তত্ত¡াবধানে এ সভার আয়োজন করে বাংলাদেশ সেন্টার ফর কমিউনিকেশন প্রোগ্রামস (বিসিসিপি)। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আরবান প্রাইমারী হেলথ কেয়ার সার্ভিসেস ডেলিভারী প্রজেক্টের ডাইরেক্টর মোঃ আবু বাক্কার সিদ্দিক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ