Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

একই বিমানে এরশাদ-ফখরুল, কুশলবিনিময়

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৮ ডিসেম্বর, ২০১৭, ১২:২২ পিএম | আপডেট : ১২:২৩ পিএম, ১৮ ডিসেম্বর, ২০১৭

রংপুর সিটি কর্পোরেশনের নির্বাচনী প্রচারে যাওয়ার পথে একই বিমানে ঢাকা থেকে সৈয়দপুর গেলেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ এবং বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
সোমবার সকাল সাড়ে ১০টায় বেসরকারি ইউএস বাংলার একটি ফ্লাইটে তারা সৈয়দপুরের পথে রওনা হন।
সাবেক রাষ্ট্রপতি এইচএম এরশাদ ছেলে এরিক এরশাদকে নিয়ে রংপুর যাচ্ছেন। তাদের পেছনের সারিতেই ছিলেন মির্জা ফখরুলের আসন। এ সময় তাদের মধ্যে কুশলবিনিময় হয়।
বিমানে উঠে বিএনপি মহাসচিবকে দেখে কুশল জিজ্ঞাসা করেন জাতীয় পার্টির চেয়ারম্যান। এ সময় এরশাদকে দেখে দাঁড়িয়ে সালাম দেন ফখরুল। এর পর এরশাদ হাত বাড়িয়ে দিলে করমর্দন করেন তারা।
এরশাদ ও ফখরুলের মধ্যে কুশলবিনিময়ের কথা শীর্ষ নিশ্চিত করেছেন বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের কর্মকর্তা শায়রুল কবির খান।
সোমবার বেলা ১২ টার দিকে তিনি বলেন, আমরা এখন সৈয়দপুর বিমানবন্দরে আছি। বিমানে সাবেক রাষ্ট্রপতি এরশাদ ও বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর একই ফ্লাইটে এসেছেন।
এ সময় এরশাদকে দেখে সালাম দেন মির্জা ফখরুল। তখন উভয়ের মধ্যে কুশলবিনিময় হয়।
বিএনপির নির্বাচনী প্রচার টিমের সঙ্গে যোগ দিতে মির্জা ফখরুলও ঢাকা থেকে রংপুর যাচ্ছেন।
তার সঙ্গে কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল (অব) সৈয়দ মুহাম্মদ ইবরাহিম, জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দলের সভাপতি ইশতিয়াক আজিজ উলফাত ও শায়রুল কবির রয়েছেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ