Inqilab Logo

ঢাকা, রোববার, ২০ অক্টোবর ২০১৯, ০৪ কার্তিক ১৪২৬, ২০ সফর ১৪৪১ হিজরী

অপহরণের ৭ দিন পর শিশুর লাশ উদ্ধার : গ্রেফতার ৪

| প্রকাশের সময় : ১৯ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম


মাদারীপুর জেলা ও শিবচর উপজেলা সংবাদদাতা : ওবায়দুর চোকদার (১০) নামের তৃতীয় শ্রেনীর এক ছাত্রকে অপহরণের ৭দিন পর লাশ উদ্ধার করেছে শিবচর থানা পুলিশ। রোববার দিবাগত মধ্যরাতে মাদারীপুরের শিবচরে মাদবরেরচর এলাকার পুরাতন জাহাজঘাট এলাকার নদীরমধ্যে মাছের ঘের থেকে শিশু ওবায়দুরের লাশটি উদ্ধার করা হয়। পুলিশ অপহরণের অভিযোগে ঘটনার মূল হোতা মারুফ চোকদারকে গ্রেফতার করেছে।
জানা গেছে, গত মঙ্গলবার (১২ ডিসেম্বর) বিকেলে চর ইউনিয়নেরপূর্ব খাড়াকান্দি গ্রামের রতন চোকদারের ছেলে ও খাড়াকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেনীর ছাত্র ওবায়দুর খেলার কথা বলে বাড়ি থেকে বের হয়। পরে সেখান থেকে আরফিরে আসেনি। গত বুধবার সন্ধ্যায় একটি মোবাইল নম্বর থেকে ফোন দিয়ে মুক্তিপনের ১০ লক্ষ টাকা দাবি করে। এরপর থেকেই ওই ফোন নম্বরটি বন্ধ পাওয়া যায়। পরে গত শুক্রবার শিবচর থানায় জিডি করা হলে পুলিশ কৌশলে মারুফ নামের যুবককে আটক করে। তাকে জিজ্ঞাসাবাদে অপহরণের কথা স্বীকার করলে পুলিশ অন্যদের আটক করে এবং তাদের দেয়া তথ্যানুযায়ী রোববার মধ্যরাতে মাছ ধরার জন্য তৈরী নদীর ঘেরের মধ্য থেকে লাশটি উদ্ধারকরে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে একই এলাকার মারুফ (২০), ইমরান (১৮), মনির(১৭) ও রাকিব (২০) নামেরচার বখাটে যুবককে আটক করেছে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ