Inqilab Logo

বুধবার, ১৭ আগস্ট ২০২২, ০২ ভাদ্র ১৪২৯, ১৮ মুহাররম ১৪৪৪
শিরোনাম

সাতদিন ধরে নিখোঁজ রুবেল

| প্রকাশের সময় : ১৯ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম


মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা : শ্যালককে ঢাকা বিমান বন্ধরে আগাইয়া দিতে গিয়ে গত সাত দিন ধরে নিখোঁজ রয়েছেন রুবেল ওরফে রবিউল (৪৪)। ১২ ডিসেম্বর সন্ধায় শ্যালক বিদেশ চলে গেলেও রুবেল আর বাড়ি ফেরেনি। ওই দিন সন্ধার পর থেকে তার ব্যবহৃত মোবাইল ফোন নাম্বার ০১৭০০৯৪৭৩৩৭ বন্ধ রয়েছে। রুবেলের বাড়ি টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার বাঁশতৈল গ্রামে। তার পিতার নাম মৃত লাল মিয়া। এ ব্যাপারে রুবেলের চাচাতো ভাই ফারুক হোসেন শনিবার হযরত শাহ জালাল আন্তর্জাতিক বিমান বন্ধর থানায় একটি সাধারণ ডায়রি করেছেন।
জানা গেছে, গত ১২ডিসেম্বর রুবেল তার শ্যালক ফরহাদ হোসেনকে মালয়শিয়া যাওয়ার জন্য বিমান বন্ধরে আগাইয়া দিতে যান। সন্ধায় শ্যালক ফরহাদ হোসেন মালয়শিয়া চলে গেলেও রুবেল আর বাড়ি ফেরেনি। রুবেলের ব্যবহৃত মোবাইল ফোনটিও বন্ধ রয়েছে। আত্মীয় স্বজনের বাড়িসহ বিভিন্ন স্থানে খোঁজ খবর নেয়া হলেও কোথাও তার সন্ধান মেলেনি।
এদিকে গত সাতদিন ধরে রুবেলের কোন খোঁজ না পাওয়ার তার স্ত্রী, সন্তানরা উদ্বেগ উৎকণ্ঠার মধ্যে দিনাতিপাত করছেন। রুবেলের একমাত্র ছেলে আলমগীর হোসেন আফ্্িরকা প্রবাসী। পিতার নিখোঁজ হওয়ার খবর পেয়ে সেখানে সে চিন্তায় দিনাতিপাত করছেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ