Inqilab Logo

বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯, ১২ মুহাররম ১৪৪৪
শিরোনাম

মুক্তিযোদ্ধাদের সম্মান মানেই রাজশাহী মহানগরবাসীর সম্মান -মেয়র বুলবুল

| প্রকাশের সময় : ১৯ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

রাজশাহী ব্যুরো : রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল বলেছেন, মুক্তিযোদ্ধা জাতির শ্রেষ্ঠ সন্তান। আপনারা যুদ্ধকালীন সময়ে জীবন বাজি রেখে প্রতিকূল পরিস্থিতি মোকাবিলা করে রক্তক্ষয়ী যুদ্ধের মাধ্যমে বিজয় ছিনিয়ে এনেছেন। লাল সবুজের পতাকার জন্য সেদিন নিজেদেরকে উৎসর্গ করেছিলেন। মহানগরীকে সামনের দিকে এগিয়ে নিতে গ্রীন সিটি, ক্লীন সিটি, হেলদি সিটি ও এডুকেশন সিটি হিসাবে গড়তে মুক্তিযোদ্ধাদের সহযোগিতা প্রয়োজন।
বিজয় দিবস উপলক্ষে গতকাল রাজশাহী সিটি কর্পোরেশন আয়োজিত মহানগরীতে বসবাসরত খেতাবপ্রাপ্ত, যুদ্ধাহত ও সকল বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠানে এসব কথা বলেন। রাজশাহী সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা শাহ্ মোমিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মুক্তিযুদ্ধের সংগঠক ও রাজশাহী সিটি কর্পোরেশনের প্রথম মেয়র মুক্তিযোদ্ধা এ্যাড. আব্দুল হাদী, সাবেক মেয়র মোঃ দরুল হুদা, সাবেক ভারপ্রাপ্ত মেয়র মুক্তিযোদ্ধা রেজাউন নবী দুদু, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক জেলা কমাÐার মুক্তিযোদ্ধা সাইদুর রহমান, সাবেক জেলা কমাÐার মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম খোকা, মুক্তিযুদ্ধকালীন কমাÐার মতিউর রহমান, যুদ্ধকালীন বিএলএফ কমাÐার মোঃ রফিকউদ্দৌলা খান।
মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল মুক্তিযোদ্ধাদের সংবর্ধিত করে বলেন, মুক্তিযোদ্ধাদের বীরত্বের প্রতি সম্মান ও ত্যাগের স্বীকৃতিস্বরূপ মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদানের কর্মসূচি স্বাধীনতা দিবসে আয়োজন করা হবে। রাজশাহী সিটি কর্পোরেশনের সঙ্গে মুক্তিযোদ্ধাদের আত্মিক সম্পর্ক রক্ষার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। আপনাদের সম্মান মানেই রাজশাহী মহানগরবাসীর সম্মান, আপনাদের সম্মান মানেই রাজশাহী সিটি কর্পোশেনের সম্মান। আপনাদের সম্মানিত করতে পারলে বর্তমান প্রজন্ম গৌরবান্বিত হবে।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন রাসিকের সচিব খন্দকার মোঃ মাহবুবুর রহমান। মহানগরীর বীর মুক্তিযোদ্ধাসহ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ