Inqilab Logo

বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯, ১২ মুহাররম ১৪৪৪
শিরোনাম

মিরপুরে অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে রাজউক

| প্রকাশের সময় : ১৯ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর মিরপুরে আবাসিক স্থাপনায় বাণিজ্যিক কার্যক্রম বন্ধে এবং অবৈধ স্থাপনা উচ্ছেদে অভিযান চালাচ্ছে রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউক)। গতকাল সোমবার সকাল ১০টায় মিরপুর ১০ নম্বর থেকে মিরপুর ১ নম্বরমুখী সড়কে এ অভিযান চালানো হয়। অভিযান চলে বিকেল ৫টা পর্যন্ত।
অভিযানের শুরুতেই মিরপুর ১০ নম্বরের ১ নম্বর সড়কের ১৩ নম্বর আবাসিক বাড়িতে বাণিজ্যিক কার্যক্রম বন্ধ করে দেওয়া হয়। এসময় বাড়িটির মালিককে পাঁচ লাখ টাকা জরিমানা করা হয়। ভেঙে দেওয়া হয়েছে ভবনগুলোর সামনের অবৈধ অংশ। এছাড়া, আরও কয়েকটি ভবনের সম্মুখের বাড়তি অংশ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়।
অভিযান পরিচালনা করছেন রাজউকের নির্বাহী ম্যাজিস্ট্রেট খন্দকার অলিউর রহমান। তার সঙ্গে ছিলেন রাজউকের অঞ্চল-৩ এর অথোরাইজড অফিসার মোবারক হোসেন, সহকারী অথোরাইজড অফিসার ইলিয়াস হোসেন, প্রধান নির্বাহী পরিদর্শক মশিউর রহমান প্রমুখ। অভিযানে সহায়তায় করেছে পুলিশের বেশ কিছু কর্মকর্তাসহ বিভিন্ন সংস্থা ও বাহিনীর সংশ্লিষ্ট কর্মকর্তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ