Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

লালমোহনে এলজিইডি সিসিআরআইপির জলবায়ু পরিবর্তন নিয়ে ওয়ার্কসপ

| প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

ভোলার লালমোহনে এলজিইডির সিসিআরআইপি প্রকল্পের আয়োজনে জলবায়ু পরিবর্তনের প্রভাবে জনজীবনে ক্ষতিকর দিক ও তার থেকে উত্তরনের উপায় নিয়ে প্রকল্পের বিভিন্ন কার্যক্রম সম্পর্কে এক দিনের ওয়ার্কশপ অনুষ্ঠিত হয়েছে। গত সোমবার সকাল ১০টায় উপজেলা পরিষদ হলরুমে লালমোহন উপজেলা প্রকৌশলী মোঃ ফোরকান সিকদারের সভাপতিত্বে ওয়ার্কসপে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়াম্যান প্রিন্সিপাল গিয়াসউদ্দিন আহমেদ। বিশেষ অতিথি ছিলেন লালমোহন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শামছূল আরিফ, মহিলা ভাইস চেয়ারম্যান মাসুমা বেগম, ডাঃ আজাহার উদ্দিন, ডিগ্রী কলেজের ভাইস প্রিন্সিপাল মোঃ আব্দুজ জাহের, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা অপূর্ব দাস, সিনিয়ার সহকারি পরিচালক মুন্সী নুরমোহাম্মদ, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ রফিকুল ইসলাম, সমাজসেবা কর্মকর্তা মোঃ ইউছুফ আলী, মহিলা বিষয়ক কর্মকর্তা মোঃ নুরুন্নবী, উক্ত প্রকল্পের ভোলা জেলা ফিল্ড মনিটরিং কর্মকর্তা মোঃ কবির উদ্দিন সহ কলেজের শিক্ষক, এনজিও কর্মী, জনপ্রতিনিধি, সাংবাদিক, মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক, সাংস্কৃতিক ব্যক্তি, রাজনৈতিক নেতৃবৃন্দ, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা সহ স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিগন।
ওয়ার্কশপে ট্রেনার ছিলেন ঢাকা থেকে আগত প্রশিক্ষক সর্দার শফিকুল আলম, আশিকুল হক। ওয়ার্কশপের উপস্থাপনায় ছিলেন সিসিআরআইপি প্রকল্পের উপ সহকারী প্রকৌশলী মোঃ শফিউল আজম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এলজিইডির


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ