Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৭ কার্তিক ১৪২৬, ২৩ সফর ১৪৪১ হিজরী

শাহবাগে বাসের সিলিন্ডার বিস্ফোরণে পুড়ল বাস ও চালক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

রাজধানীর শাহবাগের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সামনে মিডওয়ে পরিবহনের একটি বাসের সিলিন্ডার বিস্ফোরিত হয়েছে। এতে বাসটিতে আগুন ধরে গিয়ে যানটির চালক দগ্ধ হয়েছেন। তার নাম আতিক হোসেন।
গতকাল বুধবার বেলা সাড়ে ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। দগ্ধ আতিককে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। তার অবস্থা শঙ্কামুক্ত বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক।
মিডওয়ে পরিবহনের কর্মী আপন ও সোহাগ গণমাধ্যমকর্মীদের জানান, বুধবার মিডওয়ে পরিবহনের একটি বাস খিলগাঁও থেকে মোহাম্মদপুর যাচ্ছিল। বেলা সাড়ে ১১টার দিকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সামনে আসার পর বাসটির সিলিন্ডার বিস্ফোরিত হয়। এতে বাসটিতে আগুন ধরে গেলে যানটির চালক আতিক দগ্ধ হয়। পরে তারা আতিককে উদ্ধার করে ঢাকা মেডিকেলের বার্ন ইউনিটে নিয়ে আসেন।
দগ্ধ চালকের অবস্থা আশঙ্কামুক্ত বলে জানিয়েছেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটের কর্তব্যরত চিকিৎসক। তবে আতিকের শরীরের কত শতাংশ পুড়ে গেছে সে ব্যাপারে কিছুই জানা যায়নি। দগ্ধ আতিক রাজধানীর খিলগাঁওয়ে মেরাদিয়ার মধ্যপাড়ার বাসিন্দা।
ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।



 

Show all comments
  • বাবুল ২১ ডিসেম্বর, ২০১৭, ৩:৪৩ এএম says : 0
    আল্লাহ সকল মানুষকে সকল দুর্ঘটনা থেকে হেফাজত করো
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ