Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইয়াবা বিক্রির টাকা ভাগ-বাটোয়ারা নিয়ে কুপিয়ে জখম

| প্রকাশের সময় : ২১ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

গফরগাঁও (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা : গফরগাঁওয়ে ইয়াবা বিক্রির টাকা ভাগ বাটোয়ারা নিয়ে দ্ব›েদ্ব এক মাদক বিক্রেতার কোপে আরেক মাদক বিক্রেতা গুরুতর আহত হয়েছে। পরে আহত আশরাফুল ইসলাম (৩২)-কে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে অবস্থার অবনতি হলে দ্রæত ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনাটি ঘটে গতকাল বুধবার সকাল পৌনে ৯টার দিকে গফরগাঁও রেলস্টেশনে।
স্থানীয় সূত্রে জানা যায়, ৪নং সালটিয়া ইউনিয়নের ষোলহাসিয়া গ্রামের মোঃ কালা মিয়ার ছেলে মাদক ব্যবসায়ী জাহাঙ্গীরের নিকট থেকে বেশ কিছু ইয়াবা ট্যাবলেট নিয়ে একই গ্রামের সাইদ আলীর ছেলে আশরাফুল ইসলাম ইয়াবাগুলো সারারাত গফরগাঁও রেলস্টেশনে বিক্রি করে। সকালে মাদক বিক্রেতা জাহাঙ্গীর সারারাত ইয়াবা বিক্রির হিসাব জানতে চেয়ে বিক্রেতা আশরাফুলকে টাকা ভাগ বাটোয়ার করতে বলে। এ নিয়ে দু’জনের মধ্যে দ্ব›েদ্বর এক পর্যায়ে মাদক ব্যবসায়ী জাহাঙ্গীর মাদক বিক্রেতা আশরাফুলকে হাতে-পিঠে কুপিয়ে গুরুতর আহত করে।
গফরগাঁও থানার ওসি আব্দুল আহাদ খান বলেন, বিষয়টি রেলওয়ে জিআরপি পুলিশের। তার পরেও থানায় অভিযোগ করলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

ফরিদপুরে বিএনপির প্রতিবাদ সভা
ফরিদপুর জেলা সংবাদদাতা : ফরিদপুর জেলা বিএনপি ও তার অঙ্গ সংগঠন কেন্দ্রীয় কর্মসূচির ঘোষণায় বেগম খালেদা জিয়া, তারেক রহমানের গ্রেপ্তারী পরোয়ানা, মিথ্যা মামলা ও নেতাকর্মীদের গ্রেপ্তার বাণিজ্যের প্রতিবাদে সপ্তাহব্যাপী ফরিদপুর জজ কোর্ট চত্বরে প্রতিবাদ সভা অব্যহত রয়েছে। প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন জেলা বিএনপির প্রচার সম্পাদক ও ছাত্রদলের সাবেক সভাপতি দেলোয়ার হোসেন দিলা, জিয়া পরিষদের সভাপতি- এ্যাড. আব্দুল হান্নান, জাসাসের সভাপতি- জিললুর রহমান জাহিদ, জেলা বিএনপির সিনিয়র যুগ্ম সম্পাদক সৈয়দ জুলফিকার হোসেন জুয়েল, আইন বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট জসীম উদ্দিন মৃধা, কৃষক দলের আইন বিষয়ক সম্পাদক আনিসুর রহমান মনি, যুবদলের সাংগঠনিক সম্পাদক রাজীব হোসেন, স্বেচ্ছাসেবকদলের যুগ্ম আহŸায়ক এ্যাডভোকেট হাফিজুর রহমানসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। বক্তারা অনতিবিলম্বে বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের গ্রেপ্তারী পরোয়ানা প্রত্যাহারের দাবি জানান।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ