Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮, ৫ আশ্বিন ১৪২৫, ৯ মুহাররাম ১৪৪০ হিজরী‌

নির্বাচন কমিশন দায়িত্ব পালনে ব্যর্থ -ঝন্টু

রংপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ ডিসেম্বর, ২০১৭, ৩:০৬ পিএম

আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সাবেক মেয়র সরফুদ্দিন আহমেদ ঝন্টু।
বৃহস্পতিবার দুপুর ১২টার ৫ মিনিটে জাপা এরশাদের ভোটকেন্দ্র নগরের ২১নং ওয়ার্ডের সেনপাড়া শিশুমঙ্গল সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন তিনি। এ সময় সাংবাদিকদের এ অভিযোগ করেন আওয়ামী লীগের মেয়র প্রার্থী।
ঝন্টু বলেন, ‘মানুষ ভোট দিতে আগ্রহী হয়ে ভোট কেন্দ্রে আসছেন কিন্তু কালি ও সিলের অভাবে ভোটাররা ফিরে যাচ্ছেন। নির্বাচন কমিশন যে দায়িত্ব নিয়েছিলেন তা পালনে ব্যর্থ হয়েছেন।’
এর আগে সকাল সাড়ে ১০টার দিকে নগরীর ২৪নং ওয়ার্ডের সলেমা বালিকা উচ্চ বিদ্যালয় ভোটকেন্দ্রে ভোট দেন সরফুদ্দিন আহমেদ ঝন্টু।
সে সময় তিনি সাংবাদিকদের বলেন, ‘এখন পর্যন্ত শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ চলছে। ভোটাররা ভালো পরিবেশেই ভোট দিচ্ছেন। জয়ের ব্যাপারে আমি শতভাগ নিশ্চিত, বিপুল ভোটেই জয়ী হবো।’
সেনপাড়া শিশুমঙ্গল কেন্দ্রে সকাল সকাল সাড়ে ৯টার দিকে ভোট দেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মোহাম্মদ এরশাদ ও তার ভাই জাপার কো-চেয়ারম্যান জি এম কাদের।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ