Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

চাটখিলে প্রবাসীর স্ত্রীর অর্থ আত্মসাৎ ও ভাগিয়ে নেয়ার অভিযোগ

| প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

চাটখিল (নোয়াখালী) উপজেলা সংবাদদাতা : চাটখিল পৌরসভার সুন্দরপুর গ্রামের প্রবাসী নাজমুল আলমের স্ত্রী রাহেলা আক্তার পান্না (৪০) কে পরকীয়া প্রেমের ফাঁদে ফেলে একই গ্রামের বাশি তপদার বাড়ির তিন সন্তানের জনক বীমা কর্মী মঞ্জুর এলাহীর (৪৫) বিরুদ্ধে প্রবাসীর ৪৫ লাখ টাকা আত্মসাৎ ও তার স্ত্রীকে ভাগিয়ে নেয়ার অভিযোগ পাওয়া গেছে।
এ ব্যাপারে চাটখিল থানায় প্রবাসী নাজমুল আলম বাদী হয়ে গত বুধবার অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগে জানা যায়, প্রবাসী নাজমুল আলম ১১ বছর যাবত সউদী আরবে কর্মরত ছিলেন। এ সময় সে তার স্ত্রীর নামে প্রায় ৭৫ লাখ টাকা পাঠান। স্বামী বিদেশ থাকার সুযোগে মঞ্জুর এলাহী পরকীয়া প্রেমের ফাঁদে ফেলে পান্নার কাছ থেকে কৌশলে বিভিন্ন সময়ে মোটা অঙ্কের টাকা হাতিয়ে নেয় এবং তার সাথে অনৈতিক কর্মকাÐে লিপ্ত হয়ে পড়ে। সম্প্রতি নাজমুল দেশে এসে ঘটনা আঁচ করতে পারে।
তার স্ত্রী পান্না এবং মঞ্জুর এলাহীর অন্তরঙ্গ ছবি এবং মোবাইলে গোপন কথার রেকর্ডিং উদ্ধার করে, এসব বিষয়ে স্ত্রীকে জিজ্ঞাসাবাদ এবং স্ত্রীর কাছে টাকার হিসাব চাইলে মঞ্জুর এলাহী কৌশলে পান্নাকে তার বাপের বাড়িতে নিয়ে যায়। পরবর্তীতে তার বাপের বাড়ির লোকজনের সহায়তায় তাকে বিয়ে করার কথা বলে অজ্ঞাত স্থানে লুকিয়ে রাখে। এদিকে নাজমুল আলম অর্থ ও স্ত্রীকে হারিয়ে তিন সন্তান নিয়ে অসহায় অবস্থায় মানবেতর জীবন যাপন করছেন।
এ ব্যাপারে চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জহিরুল আনোয়ার জানান, অভিযোগ পেয়েছি ঘটনা তদন্ত করে যথাযথ ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ