Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

গড়ের কম আয় করেছে ‘মনসুন শুটআউট’

বিনোদন ডেস্ক : | প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম | আপডেট : ৯:০৯ পিএম, ২০ মার্চ, ২০১৮

একটি দারুণ মন্দা সপ্তাহের অভিজ্ঞতা নিলো বলিউড। ‘মনসুন শুটআউট’, ‘মাই ফ্রেন্ড’স দুলহানিয়া’, ‘কূলদীপ পাটোয়াল : আই ডিডন্ট ডু ইট’ এবং ‘দ্য উইন্ডো’ ফিল্ম চারটি মুক্তি পাবার কথা থাকলেও শেষ পর্যন্ত প্রথম দুটি এবং ‘জার্নি অফ ভাঙওভার’ নামের একটি ফিল্মের মুক্তি পাবার কথা নিশ্চিত করা গেছে। আর এর মধ্যে প্রথম ফিল্মটিই কিছুটা আয় করেছে।
অ্যাকশন ফিল্ম ‘মনসুন শুটআউট’ পরিচালনা করেছেন অমিত কুমার। এতে অভিনয় করেছেন গীতাঞ্জলী থাপা, নীরাজ কাবি, বিজয় ভার্মা, তনিস্থ চ্যাটার্জি এবং নেওয়াজউদ্দিন সিদ্দিকি। চলচ্চিত্রটি প্রথম চারদিনে আয় করেছে ২.৩ কোটি রুপি। চলচ্চিত্রটির কাহিনীর চলচ্চিত্রায়ন, ক্লাইমেক্স এবং কাহিনীর বিস্তার প্রশংসনীয় হলেও মূল কাহিনীর দুর্বলতা দর্শকদের একঘেয়ে লেগেছে। এই শুক্রবার সালমান খান অভিনীত ‘টাইগার জিন্দা হ্যায়’ মুক্তি পাচ্ছে বলে ফিল্মটি বিনিয়োগ উঠিয়ে আনা কঠিন হবে।
‘মাই ফ্রেন্ড’স দুলহানিয়া’ এবং ‘জার্নি অফ ভাঙওভার’ ফিল্ম দুটির আয় উল্লেখ করার মত নয়। অন্য দিকে ‘ফুকরে রিটার্নস’-এর আয় ৭০ কোটি রুপি ছাড়িয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ