Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুষ্টিয়ায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০১৭, ১০:২৫ এএম

কুষ্টিয়ায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে অজ্ঞাত এক ডাকাত নিহত হয়েছে। এ সময় ঘটনাস্থল থেকে ১টা ওয়ান শুটার গান, ২টা পাইপগান, ১টা রামদা, ১টা ছুরি, ১টা চাইনিজ কুড়াল, ১রাউন্ড শুটারগানের গুলি ও ২ রাউন্ড পাইপগানের গুলি ও বেশ কিছু মোটা দড়ি উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় পুলিশের চার সদস্য আহত হয়েছে।
আজ শুক্রবার ভোর ৪টার দিকে কুষ্টিয়া-রাজবাড়ী সড়কের সিটি কলেজের সামনে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।
কুষ্টিয়া ডিবি পুলিশের অফিসার ইনচার্জ ছাব্বিরুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর আসে কুষ্টিয়া-রাজবাড়ী সড়কে গাছের সাথে তার বেঁধে একদল ডাকাত ডাকাতির চেষ্টা করছে। এমন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশ ও কুষ্টিয়া মডেল থানা পুলিশের একটি যৌথ টিম সেখানে অবস্থান নেয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দল পুলিশের ওপর গুলিবর্ষণ করে। এতে পুলিশও পাল্টা জবাব দিলে দুপক্ষের মধ্যে বেশ কিছুক্ষণ বন্দুকযুদ্ধ চলে। এক পর্যায়ে ঘটনাস্থল থেকে গুরুতর আহত অবস্থায় অজ্ঞাত এক ডাকাতকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। নিহত ওই ডাকাত’র নাম পরিচয় পুলিশ জানাতে পারেনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বন্দুকযুদ্ধ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ