Inqilab Logo

ঢাকা, শুক্রবার ১৯ জুলাই ২০১৯, ০৪ শ্রাবণ ১৪২৬, ১৫ যিলক্বদ ১৪৪০ হিজরী।

ইঁদুর নিধনের জন্য পাতা ফাঁদে পড়ে চাচা-ভাতিজার মর্মান্তিক মৃত্যু

| প্রকাশের সময় : ২৩ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম


নেছারাবাদ (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা
পিরোজপুরের নেছারাবাদে ইদুঁর নিধনের জন্য পাতা বিদ্যুতের ফাঁদে পড়ে মোঃ ফরিদ(১১) ও মোঃ রেজাউল(৩৫) নামে চাচা ভাতিজা সম্পর্কে দু‘জনের মৃত্যু হয়েছে। গত বৃহস্পতিবার রাতে উপজেলার বলদিয়া ইউনিয়নের কাটাখালিতে এ মর্মান্তিক ঘটনা ঘটেছে। ফরিদ ও গ্রামের নন্না মিয়ার ছেলে এছাড়া রেজাউল একই গ্রামের ইয়াকুব আলীর ছেলে। ওয়ার্ডের ইউপি সদস্য মো. সোহেল মিয়া বলেন, গ্রামের সত্তার নামে এক লোক জমিতে ইঁদুর নিধনের জন্য জমির চারদিকে কারেন্টের ফাঁদ পেতে ছিলে। ওই দিন রাতে ফরিদ ও রেজাউল কোচ দিয়ে ওইখানে মাছ মারার জন্য যায়। এসময় তারা দু‘জনেই বিদ্যুতের তারে জড়িয়ে একটা চিৎকার দেয়। চিৎকার শুনে এলাকার লোকেরা এগিয়ে এসে তাদের উদ্বার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার তাদের মৃত্যু ঘোষণা করেন।
থানার ওসি (তদন্ত) মো.শহিদুল ইসলাম বলেন, আমরা ঘটনাস্থল গিয়েছি। জানতে পেরেছি ফরিদ ও রেজাউল মাছ মারতে গিয়ে ওই লোকের(সত্তার) পাতা ইদুরে নিধনের জন্য বিদ্যুতের ফাঁদে পড়ে মৃত্যুবরন করেছে। এঘটনায় থানায় মামলা প্রক্রিয়াধীন। ঘটনায় অভিযুক্ত লোক পলাতক রয়েছে। গ্রেফতারের চেষ্টা চলছে।
নেছারাবাদ থানার পল্লি বিদ্যুৎ পূর্বাঞ্চল শাখার সহকারী জুনিয়র ইঞ্জিনিয়ার মো. মাদার বক্স বলেন, ঘটনাটি এখন পর্যন্ত আমি শুনেনি। তবে বিদ্যুৎ দিয়ে এই ধরনের ফাঁদ পাতার কোন নিয়ম নেই। এটা আ্ইনত দন্ডনীয়। বিষয়টি আমি খোঁজ নিয়ে জানব।

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন