Inqilab Logo

বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯, ১২ মুহাররম ১৪৪৪
শিরোনাম

মির্জাপুরে খাদ্য কর্মকর্তার মর্মান্তিক মৃত্যু

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ ডিসেম্বর, ২০১৭, ২:৩২ পিএম

টাঙ্গাইলের মির্জাপুরে ট্রেন লাইনের ব্রিজ থেকে পড়ে গিয়ে রফিকুল ইসলাম (৪৫) নামে এক খাদ্য কর্মকর্তার মর্মান্তিক মৃত্যু হয়েছে। শুক্রবার রাতে বঙ্গবন্ধু সেতু রেল সংযোগ সড়কের মির্জাপুরের বাওয়ার কুমারজানী গ্রামে এ ঘটনা ঘটে।
রফিকুল ইসলাম মানিকগঞ্জ জেলা সদরের খাদ্য কর্মকর্তা হিসেবে কর্মরত ছিলেন বলে জানা গেছে। নিহত রফিকুল ইসলাম টাঙ্গাইল সদরের ছিলিমপুর ইউনিয়নের বড়ুহা গ্রামের মৃত আব্দুর রাজ্জাক মাষ্টারের ছেলে।
জানাগেছে, বৃহস্পতিবার বিকেলে সপরিবারে রফিকুল ইসলাম তার ভগ্নীপতির বাড়ি মির্জাপুর পৌরসভার বাওয়ার কুমারজানী গ্রামের জোয়াহের মিয়ার বাড়িতে বেড়াতে আসেন। শুক্রবার বিকেলে ভগ্নীপতির নিকট আত্মীয় মারা গেলে তার জানাজা নামাজ পড়ার জন্য
স্ত্রী তাহমিনা ও বড় বোন রোকেয়া বেগমগ ও ভগ্নীপতি জোয়াহের মিয়াকে সঙ্গে নিয়ে মির্জাপুর বাজারের ওই বাসায় আসেন। এশার নামাজের পর মির্জাপুর থানা মসজিদে জানাজা নামাজ শেষে সবাইকে নিয়ে বোনের বাড়ি ফেরার পথে বাওয়ার কুমারজানী মধ্যপাড়া রেল সড়কের ব্রিজ দিয়ে পায়ে হেটে যাওয়ার সময় পা পিছলে পড়ে মাথায় আঘাত প্রাপ্ত হয়ে নিচে পানিতে পড়ে যান। এসময় তার বোন ও স্ত্রী চিৎকার করলে স্থানীয় লোকজন এসে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে।পরে কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হলে রাত দশটার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
মির্জাপুর থানার উপ পরিদর্শক (এসআই) নুর মোহাম্মদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন মরদেহ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মর্মান্তিক মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ