Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারিয়াকান্দীতে নির্বাচনী সহিংসতায় আ.লীগ নেতা নিহত

প্রকাশের সময় : ২৩ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

বগুড়া অফিস : বগুড়ার সারিয়াকান্দীতে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় জবেদ আলী ভূঁইয়া (৪৫) নামের এক আওয়ামী লীগ নেতা নিহত হয়েছেন। তিনি বোহাইল ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এবং চর শংকরপুর গ্রামের বাসিন্দা।
মঙ্গলবার নির্বাচনী সহিংসতায় গুরুতর আহত হওয়ার পর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ ভোরে তিনি মারা যান।
স্থানীয় সূত্রে জানা গেছে, ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোটগ্রহণ চলাকালে মঙ্গলবার দুপুরে উপজেলার বোহাইল ইউনিয়নের ৪নং শংকরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র দখলের চেষ্টা চালায় আওয়ামী লীগ। এ সময় বিএনপি নেতাকর্মীদের সঙ্গে সংঘর্ষে আ.লীগ নেতা জবেদ আলী গুরুতর আহত হন। প্রথমে তাকে জামালপুর সরকারি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ বুধবার ভোর ৫টার দিকে তিনি মারা যান।
তবে, বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার আরিফুর রহমান মন্ডল জানান, নির্বাচনের সময় সেখানে কোন গোলযোগ হয়নি। নির্বাচনের ফলাফল ঘোষণার পর প্রতিপক্ষের হামলায় জবেদ আলী আহত হন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ