Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বেগমগঞ্জে সংঘর্ষে গুলিবিদ্ধ আরেক ছাত্রলীগ কর্মীর মৃত্যু

প্রকাশের সময় : ২৩ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

বেগমগঞ্জ (নোয়াখালী) উপজেলা সংবাদদাতা : নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার অনন্তপুর গ্রামে ফুটবল খেলা নিয়ে বিরোধের জের ধরে ছাত্রলীগের দু’পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ ইয়াসিন নামে আরেক ছাত্রলীগ নেতার মৃত্যু হয়েছে।
আজ বুধবার ভোরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এনিয়ে এই সংঘর্ষের ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে দাঁড়ালো তিনে।
এর আগে, ২১ মার্চ রাত ৮টার দিকে নোয়াখালী সরকারি কলেজ পুরাতন ক্যাম্পাস সংলগ্ন অনন্তপুর গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ওই রাতেই ফজলে রাব্বি রাজিব (২৩) নামে এক ছাত্রলীগ কর্মীর মৃত্যু হয়। এসময় জেলা ছাত্রলীগের সদস্য ওয়াসিম ও ছাত্রলীগ কর্মী ইয়াসিন গুলিবিদ্ধ হন। পরে সোমবার দিনগত রাত সাড়ে ৩টার দিকে আহতদের মধ্যে ওয়াসিমের মৃত্যু হয় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে।আর আজ বুধবার ভোরে একই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আহত ইয়াসিনও মারা যান।
সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন ও বেগমগঞ্জ থানার ওসি গোলাম ফারুক তিনজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।
প্রসঙ্গত, সোমবার বিকেলে অনন্তপুর গ্রামে স্থানীয়ভাবে ফুটবল খেলা অনুষ্ঠিত হয়। খেলা চলাকালে সেখানে আধিপত্য বিস্তার নিয়ে ছাত্রলীগ কর্মী রাজীব, ওয়াসিম ও ইয়াসিনের সঙ্গে একই এলাকার ছাত্রলীগ কর্মী সাজু, সুলতান ও সৌরভের বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে সাজু ক্ষিপ্ত হয়ে রাজীব, ওয়াসিম ও ইয়াসিনকে গুলি করেন। এতে একে একে গুলিবিদ্ধ তিনজনেরই মৃত্যু হলো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ