Inqilab Logo

বুধবার, ২৫ মে ২০২২, ১১ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৩ শাওয়াল ১৪৪৩ হিজরী

আন্তঃজেলা ডাকাত দলের সদস্য আটক অস্ত্র উদ্ধার

প্রকাশের সময় : ২৪ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

ফরিদপুর জেলা সংবাদদাতা

বোয়ালমারী উপজেলার গুনবহা ইউনিয়নে কামরুল শেখের বাড়ি থেকে মঙ্গলবার রাত পৌনে বারোটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে বোয়ালমারী থানা পুলিশ আন্তঃজেলা ডাকাত দলের সদস্য ইলিয়াছ ওরফে জুয়েল কাজীকে (২৫) আটক করে। এ সময় তার স্বীকাররোক্তি অনুযায়ী কামরুলের বাড়ির খড়ের গাদার নিচ থেকে দেশীয় একটি ওয়ান শুটারগান ও তিন রাউন্ড গুলি উদ্ধার করে। আটক ইলিয়াছ পাশের মধুখালী উপজেলার বাগাট মুন্সি পাড়ার ডাকাত জালাল কাজীর ছেলে। এ ঘটনায় এসআই আবুল হোসেন বাদি হয়ে ইলিয়াছকে একমাত্র আসামি করে অস্ত্র আইনে থানায় মামলা রুজু করেছেন। গতকাল বুধবার তাকে ফরিদপুর আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়। এ ব্যাপারে অভিযানের নেতৃত্ব দেওয়া পুলিশ কর্মকর্তা এসআই সহিদুল ইসলাম জানান, বিভিন্ন জেলা উপজেলার থানার একাধিক ডাকাতি মামলার আসামি কামরুল শেখের বাড়িতে বসে কুখ্যাত ডাকাত পরিবারের সদস্য একাধিক মামলার আসামি ইলিয়াছ ওই এলাকায় ডাকাতির শলাপরামর্শ করছিল। আমরা গোপন সংবাদের ভিত্তিতে কামরুলের বাড়িতে অভিযান চালিয়ে ইলিয়াছকে আটক করি। এ সময় কামরুল আমাদের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়।
ভোটারদের ভয়ভীতি-মারধরের অভিযোগে মামলা
ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার পাচুড়িয়া ইউনিয়নে কাপড় দিয়ে তৈরী নৌকা প্রতীকে আগুন দিয়ে পুড়িয়ে দেওয়া, ভোটারদের ভয়ভীতি ও মারধরের অভিযোগে থানায় গত মঙ্গলবার সন্ধ্যায় ও গতকাল বুধবার সকালে মামলা দায়ের করা হয়েছে। জানা যায়, গত সোমবার রাতে যোগিবরাট মাদ্রাসার সামনে প্রতিপক্ষের লোকজন রাস্তার ওপর টানানো নৌকায় আগুন দিয়ে পুড়িয়ে দেয়ার ঘটনায় ও ভোটারদের ভয়ভীতি দেখানোর অভিযোগ এনে ওই ইউনিয়নের আ.লীগ প্রার্থী এস এম মিজানুর রহমান বাদি হয়ে আ.লীগ বিদ্রোহী প্রার্থী খালিদ মোশাররফ রঞ্জুর বড় ভাই ধুলজুড়ি গ্রামের মো. রিপন সরদারসহ ২৫জনকে আসামি করে মামলা দিয়েছেন। অভিযোগের ব্যাপারে খালিদ মোশাররফ রঞ্জু বলেন, তার কোন লোকজন কাউকে মারধর করেনি ও ভয়ভীতি দেখায়নি এবং নৌকা প্রতীকে আগুন দেয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আন্তঃজেলা ডাকাত দলের সদস্য আটক অস্ত্র উদ্ধার
আরও পড়ুন