Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাকসু নির্বাচনের দাবিতে বিক্ষোভের ডাক শিক্ষার্থীদের

| প্রকাশের সময় : ২৫ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

রাবি রিপোর্টার : রাজশাহী বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (রাকসু) নির্বাচনের দাবিতে আগামী ৩১ ডিসেম্বর বিক্ষোভের ডাক দিয়েছে আন্দোলনরত শিক্ষার্থীরা। ধারাবাহিক আন্দোলনের অংশ হিসেবে ‘রাকসু আন্দোলন মঞ্চ’ এই বিক্ষোভ কর্মসূচি পালন করবে। রবিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।
বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, অবিলম্বে রাকসু নির্বাচনের দাবিতে আগামী ৩১ ডিসেম্বর রবিবার দুপুর ১২ বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগারের সামনে এই বিক্ষোভ কর্মসূচি পালন করা হবে। এই বিক্ষোভ কর্মসূচিতে বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষার্থী এবং সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠনকে সংহতি জানানোর আহŸান করা হয়েছে।
উল্লেখ্য, রাকসু নির্বাচনের দাবীতে গত ১৩ ডিসেম্বর মোমবাতি প্রজ্জ্বালন, ১৫ ডিসেম্বর কেন্দ্রীয় গ্রন্থাগারের সামনে চার দিনব্যাপী গণস্বাক্ষর কর্মসূচী পালন এবং সর্বশেষ ১৯ ডিসেম্বর বিশ্ববিদ্যালয়ের উপাচার্য বরাবর গণস্বাক্ষরসহ অবিলম্বে রাকসু নির্বাচনের দাবি সম্বলিত একটি স্মারকলিপি প্রদান করে রাকসু আন্দোলন মঞ্চের কর্মী ও সাধারণ শিক্ষার্থীরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ