Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১২ অগ্রহায়ণ ১৪২৭, ১১ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ে সিএসই ও ইইই বিভাগের উদ্যোগে সেমিনার

| প্রকাশের সময় : ২৬ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

সম্প্রতি প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ে ‘রোল অব আইওটি ইন এনার্জি এফিসিয়েন্ট ইন এ স্মার্ট সিটি কানেক্টেড কমিউনিটি’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। সেমিনারে বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. আবদুল হান্নান চৌধুরী প্রধান অতিথির বক্তব্য রাখেন।
সেমিনারে মূল বক্তব্য উপস্থাপন করেন মার্কিন যুক্তরাষ্ট্রের ভার্জিনিয়া টেক-এর এডভান্সড রিসার্স ইনস্টিটিউট এর প্রতিষ্ঠাতা পরিচালক এবং মার্কিন যুক্তরাষ্ট্রের ইনস্টিটিউট অব ইলেকট্রিকেল এ্যন্ড ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং (আই ই ই ই) এর নির্বাচিত প্রেসিডেন্ট প্রফেসর ড. সাইফুর রহমান। বিশেষ অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার আবুল কাশেম মোল্লা এবং স্কুল অব ইঞ্জিনিয়ারিং এর ডীন প্রফেসর শেখ মোঃ হাসানুজ্জামান। সেমিনারে সার্বিক তত্ত¡াবধানে ছিলেন প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ের ইলেকট্রিকেল এ্যন্ড ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং (ই ই ই) বিভাগের প্রধান রাজিব বারণ রায় এবং সিএসই বিভাগের প্রধান ড. মোঃ এরশাদুল এইচ. চৌধুরী। সেমিনারে অন্যদের মধ্যে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. শিকদার মোঃ আনোয়ারুল ইসলাম এবং ইন্টারন্যাশনাল ট্যুরিজম এ্যন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট (আইটিএইচএম)-এর বিভাগীয় প্রধান ড. এ. আর. খান এবং দুই বিভাগের শিক্ষকবৃন্দসহ অসংখ্য ছাত্র-ছাত্রী উপস্থিত ছিলেন। -বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ