Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

পাঁচবিবিতে ২৬ লাখ টাকা প্রতারণার দায়ে গ্রেফতার ৩

পাঁচবিবি (জয়পুরহাট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ ডিসেম্বর, ২০১৭, ৩:০৬ পিএম

জয়পুরহাটের পাঁচবিবিতে ২৬ লাখ টাকা প্রতারণার দায়ে ৩ জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলো পৌর এলাকার মালঞ্চা হঠাৎপাড়া মহল্লার সাবেক পুলিশ সদস্য এমদাদুল হক, তার স্ত্রী রুবিনা বেগম ও মেয়ে শবনম মোস্তারি এমি।
জানা গেছে, এমদাদুল হকের মেয়ে শবনমের (২৩) সাথে লক্ষ্মীপুর জেলার রায়পুর উপজেলার দক্ষিণ চরমহনা গ্রামের কাজী আয়েতুল্ল্যার ছেলে প্রবাসী হারুন সাগরের ফেসবুকে পরিচয় হয়। এক পর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে ও মোবাইলে বিয়ে হয়। বিয়ের পর শবনম বিভিন্ন অজুহাতে হারুনের কাছ থেকে ২৬ লাখ ২ হাজার ৫’শ পঁচিশ টাকা হাতিয়ে নিয়ে বাড়ি তৈরি করেন। হারুন দেশে ফিরে গত রবিবার শ্বশুর বাড়িতে বেড়াতে আসে। স্ত্রী শবনম মোস্তারি, শ্বশুর এমদাদুল ও শাশুড়ি রুবিনা তাকে অস্বীকার করে। এক পর্যায়ে হারুনকে লাঞ্ছিত করে বাড়ি থেকে বের করে দেয়। হারুন সাগর বাদী হয়ে পাঁচবিবি থানায় মামলা করলে পুলিশ তাদেরকে গ্রেফতার করে।
পাঁচবিবি থানার ওসি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ২০১৩ সালে ফেসবুকের পরিচয় থেকে তারা বিয়ে করে। এক পর্যায়ে প্রতারণা করে টাকা পয়সা হাতিয়ে নেয়। গ্রেফতারের পর আজ মঙ্গলবার তাদের কোর্টে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রতারণা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ