Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

আ.লীগের হামলা-ভাঙচুর, বিএনপির ভোট বর্জনের ঘোষণা

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ ডিসেম্বর, ২০১৭, ৪:২০ পিএম

প্রচারণায় বাধা, প্রার্থীদের বাড়িতে হামলা-ভাঙচুর ও সরকার দলীয় প্রার্থীর পক্ষে প্রশাসনের সহযোগিতার অভিযোগ এনে ফরিদপুরের আলফাডাঙ্গা পৌর নির্বাচন বয়কটের ঘোষণা দিয়েছে পৌর ও উপজেলা বিএনপি
আজ মঙ্গলবার দুপুরে আলফাডাঙ্গা উপজেলা বিএনপি কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে নির্বাচন বয়কটের এ ঘোষণা দেওয়া হয়।
আলফাডাঙ্গা পৌর বিএনপির আহ্বায়ক আবদুল ওহাব মিয়ার পক্ষে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পড়ে শোনান বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আবদুল মান্নান আব্বাস।
সংবাদ সম্মেলনে অভিযোগ করা হয়, বিএনপি প্রার্থী ও তাদের সমর্থকদের বিভিন্নভাবে ভয়ভীতি দেখানো হচ্ছে। প্রচারণায় বাধা দেওয়ার পাশাপাশি বিএনপির নেতাকর্মীদের হামলা মামলা দিয়ে হয়রানি করা হচ্ছে। এসব বিষয়ে প্রশাসনের কাছে অভিযোগ করেও কোনো প্রতিকার পাওয়া যায়নি। স্থানীয় প্রশাসন সম্পূর্ণভাবে ক্ষমতাসীন দলের প্রার্থীর পক্ষে কাজ করছে। এ অবস্থায় নির্বাচন করা হলে বিএনপির নেতাকর্মী ও সমর্থকরা জুলুম নির্যাতনের শিকার হবেন। এসব কারণে বিএনপির পক্ষ থেকে পৌর নির্বাচন বয়কট করা হলো।
সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির অন্যতম সদস্য, সাবেক এমপি শাহ মোহাম্মদ আবু জাফর, মধুখালী পৌর বিএনপির সভাপতি শাহাবুদ্দিন আহমেদ সতেজ, বোয়ালমারী পৌর বিএনপির সভাপতি আফসারউদ্দিন আহমেদ, আলফাডাঙ্গা পৌর বিএনপির আহ্বায়ক আবদুল ওহাব মিয়া প্রমুখ।
আগামী ২৮ ডিসেম্বর প্রথমবারের মতো নবগঠিত আলফাডাঙ্গা পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভোট বর্জন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ