Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১১ কার্তিক ১৪২৭, ০৯ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

২০১৮ সাল হবে নৌকার বিজয়ের বছর -এনামুল হক শামীম

| প্রকাশের সময় : ২৭ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার: আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম বলেছেন, পাকিস্তানের বিরুদ্ধে রক্ত দিয়ে স্বাধীনতা অর্জন করেছি। সেই পাকিস্তানি ভাবধারায় যারা দেশকে পরিচালিত করতে চায় দেশের জনগণ তাদের ক্ষমতায় বসাবে না। উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে ২০১৮ সালের ডিসেম্বরে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে টানা তৃতীয় মেয়াদে ক্ষমতায় আসবো। এছাড়াও ৬ সিটিতেও নৌকার প্রার্থী বিজয়ী হবে। ২০১৮ সালে প্রত্যেক নির্বাচনে নৌকা বিজয়ী হবে। গতকাল মঙ্গলবার দুপুরে শরীয়তপুরের সখিপুর থানা আওয়ামী লীগ আয়োজিত এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।
সখিপুর থানা আওয়ামীলীগের সভাপতি হুমায়ুন কবির মোল্যার সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, সখিপুর থানা আওয়ামী লীগের সাবেক সভাপতি হাবিবুর রহমান সিকাদার, ইউপি চেয়ারম্যান আবুল হাসেম দেওয়ান, জিতু মিয়া বেপারী, কামরুজ্জামান মানিক সরদার, জসিম উদ্দিন মাদবর, মোজাম্মেল হক মোল্যা, ইউনুস সরকার, সামুসজ্জোহা রতন, জেলা পরিষদের সদস্য কহিনুর সুলতানা দোলা, যুবলীগ নেতা খালেক খালাসী, ছাত্রলীগের কেন্দ্রীয় মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক নুর এ আলম আশিক, উপ-বিজ্ঞান সম্পাদক ইকবাল হোসেন সিপন, সখিপুরের সভাপতি রাসেল আহম্মেদ পলাশ, সাংগঠনিক সম্পাদক সোমেল সরদার প্রমূখ।
এনামুল হক শামীম বলেন, আমরা উন্নয়নের জন্য রাজনীতি করি। অন্যদিকে বিএনপির রাজনীতি মানেই হত্যা-সন্ত্রাস জঙ্গিবাদ। এদের বিরুদ্ধে গণজোয়ার সৃষ্টি করতে হবে। আওয়ামী লীগকে ঐক্যবদ্ধ থাকতে হবে। যখনই আওয়ামী লীগ ঐক্যবদ্ধ থাকবে তখনই সব ষড়যন্ত্র মোকাবিলা করে নৌকার বিজয় হবেই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ