Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সোনালী ব্যাংক এমপ্লয়ীজ ইউনিয়নের ১২ দফা দাবি

প্রকাশের সময় : ২৪ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

সোনালী ব্যাংক এমপ্লয়ীজ ইউনিয়ন বি-২০২ কেন্দ্রীয় কমিটির উদ্যোগে গত ২১ মার্চ সোনালী ব্যাংক ভবন, স্থানীয় কার্যালয়, ঢাকায় এক বিক্ষোভ মিছিল ও কর্মচারী সমাবেশ অনুষ্ঠিত হয়।
কর্মসূচিতে সভাপতিত্ব করেন, সোনালী ব্যাংক এমপ্লয়ীজ ইউনিয়ন (বি-২০২)-এর সভাপতি মো. কামাল উদ্দিন। সভায় নেতৃবৃন্দ ফজলে কবিরকে বাংলাদেশ ব্যাংকের গভর্নর নিয়োগ করায় প্রধানমন্ত্রী ও অর্থমন্ত্রীকে ধন্যবাদ জানান এবং একজন সৎ ও নিষ্ঠাবান ব্যক্তিকে সোনালী ব্যাংকের চেয়ারম্যান পদে নিয়োগ প্রদানের জন্য অনুরোধ জানান। সোনালী ব্যাংকে সুশাসন ও দুর্নীতিমুক্ত প্রশাসন প্রতিষ্ঠা, সিবিএ অবিলম্বে সকল গ্রেডে কর্মচারী নিয়োগ, দীর্ঘ ১৮-২০ বছর যাবৎ মানবেতর জীবনযাপনকারী খ-কালীন, পিটিসি ও দৈনিক মজুরিভিত্তিক অস্থায়ী কর্মচারীদের চাকরিতে স্থায়িকরণ, বাংলাদেশ ব্যাংকের ন্যায় কর্মকর্তা/কর্মচারীদের গৃহনির্মাণ ঋণের সিলিং বৃদ্ধিসহ ১২ দফা দাবি বাস্তবায়নের জন্য ব্যাংক কর্তৃপক্ষের নিকট জোরালো দাবি উপস্থাপন করা হয়। সভায় বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক মো. হাসান খসরু, সিনিয়র সহ-সভাপতি শেখ সাখাওয়াত হোসেন, সহ-সভাপতি মো. আবুল হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মো. হেলাল উদ্দিন, মো. আমিনুল ইসলামসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ। সভা পরিচালনা করেন যুগ্ম সাধারণ সম্পাদক মো. হেলাল উদ্দিন। Ñপ্রেস বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সোনালী ব্যাংক এমপ্লয়ীজ ইউনিয়নের ১২ দফা দাবি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ