Inqilab Logo

ঢাকা, রোববার, ২১ জানুয়ারি ২০১৮, ০৮ মাঘ ১৪২৪, ৩ জমাদিউস আউয়াল ১৪৩৯ হিজরী

প্রাইম ব্যাংকের নেতৃত্বে বিএসআরএম-এর অনুক‚লে সিন্ডিকেটেড ঋণ চুক্তি স্বাক্ষর

| প্রকাশের সময় : ২৯ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

 

প্রাইম ব্যাংক লিমিটেডের নেতৃত্বে বাংলাদেশ স্টীল রি- রোলিং মিলস্ লিমিটেড-এর অনুক‚লে ৬০০ কোটি টাকার একটি সিন্ডিকেটেড ঋণচুক্তি সম্প্রতি রাজধানীর একটি হোটেলে স্বাক্ষরিত হয়। প্রাইম ব্যাংক ছাড়া আরও ৭টি ব্যাংক এ সিন্ডিকেশনে অর্থায়ন করছে। ব্যাংকগুলো হচ্ছে - দি সিটি ব্যাংক, ঢাকা ব্যাংক, যমুনা ব্যাংক, মার্কেন্টাইল ব্যাংক, এনসিসি ব্যাংক, পূবালী ব্যাংক এবং ট্রাস্ট ব্যাংক।
চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে প্রাইম ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও রাহেল আহমেদ, পূবালী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মো: আব্দুল হালিম চৌধুরী, ট্রাস্ট ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ইশতিয়াক আহমেদ চৌধুরী, মার্কেন্টাইল ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও কাজী মসিহুর রহমান, দি সিটি ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আদিল ইসলাম, ঢাকা ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক শাকির আমিন চৌধুরী, যমুনা ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ শহীদুল ইসলাম, এনসিসি ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক এ জেড এম সালেহ এবং বাংলাদেশ স্টীল রি- রোলিং মিলস্ (ইঝজগ) লিমিটেড-এর ব্যবস্থাপনা পরিচালক আমীর আলী হোসাইন নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে ঋণচুক্তি স্বাক্ষর করেন এবং বক্তব্য রাখেন।
উল্লেখ্য যে, প্রাইম ব্যাংক ১৯৯৯ সালে প্রথম সিন্ডিকেটেড ঋণচুক্তি সম্পাদনের মাধ্যমে যাত্রা শুরু করে। বর্তমানে সিন্ডিকেশন মার্কেটে প্রাইম ব্যাংক অন্যতম লীড ব্যাংক। সিন্ডিকেশন মার্কেটে মাইলস্টোন স্থাপনের পাশাপাশি উল্লেখযোগ্য সেক্টরে সিন্ডিকেশন ঋণ আয়োজনের মাধ্যমে প্রাইম ব্যাংক দৃষ্টান্ত রেখে চলেছে। -বিজ্ঞপ্তি

 


দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।