Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

আলফাডাঙ্গা পৌর ও ইউপি নির্বাচনে শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত

| প্রকাশের সময় : ২৯ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম


ফরিদপুর জেলা সংবাদদাতা : ফরিদপুরের আলফাডাঙ্গার একটি পৌরসভা ও তিনটি ইউপি নির্বাচন সুষ্ঠু ভাবে শেষ হয়েছে। । বৃহস্পতিবার সকাল ৮টা থেকে শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে ভোটাররা কেন্দ্রগুলোতে জনগণ ভোটাধিকর প্রয়োগ করেছেন। বিরতিহীনভাবে ভোট গ্রহণ চলে বিকেল ৪টা পর্যন্ত।
নির্বাচনের জন্য পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। নির্বাচন উপলক্ষে ৫প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে। প্রতি ইউনিয়নে একজন নির্বাহী ম্যাজিস্ট্রেট দায়িত্ব পালন করছেন। এছাড়া তিনজন অতিরিক্ত জেলা প্রশাসক নির্বাচনী এলাকায় দায়িত্ব পালন করছেন। আলফাডাঙ্গা পৌরসভা নির্বাচনে মেয়র পদে মোট ৫জন প্রার্থী প্রতিদ্ব›িদ্বতা করছেন। এছাড়া পৌরসভার ৯টি কাউন্সিলর পদে ৪১জন এবং ৩টি মহিলা সংরক্ষিত কাউন্সিল পদে ১৬ জন নারী প্রতিদ্ব›দ্বীতা করছেন।
আলফাডাঙ্গা সদর ইউনিয়নে চেয়ারম্যান পদে মোট ২জন প্রার্থী, গোপালপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে মোট ৪জন ও বুড়াইচ ইউনিয়নের চেয়ারম্যান পদে মোট ৫জন প্রার্থী প্রতিদ্ব›দ্বীতা করছেন। আলফাডাঙ্গা সদর ইউনিয়নে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী ও গোপালপুর ইউনিয়নে আওয়ামী লীগের প্রার্থী বিজয়ী, আলফাডাঙ্গা পৌর সভায় আওয়ামীলী প্রার্থী বিজয়ী। এই নিউজ লেখা পর্যন্ত বড়াইল ইউনিয়ন পরিষদের নির্বাচনী ফলাফল এখনও পাওয়া যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ