Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

খালেদা জিয়ার দন্ড হোক তা আমরাও চাই না -মাহবুবউল আলম হানিফ

| প্রকাশের সময় : ২৯ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : কোনো দেশের সাবেক প্রধানমন্ত্রী আদালতের রায়ে দÐিত হলে সেই দেশের ভাবমূর্তি নষ্ট হয় বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ। খালেদা জিয়াকে উদ্দেশ্য করে তিনি বলেছেন, আপনি (খালেদা জিয়া) সাবেক প্রধানমন্ত্রী। নিজেকে নির্দোশ প্রমাণ করে আদালত থেকে খালাস নিয়ে আসুন, এটা আমরাও চাই। দেশের কোনো সাবেক প্রধানমন্ত্রী আদালতের রায়ে দÐিত হয়ে দেশের ভাবমূর্তি নষ্ট করে; এটা আমরাও দেখতে চাই না। তবে আপনি নিজেকে নির্দোষ প্রমাণ করতে পারবেন না, এই আশংকায় মামলার সময় নষ্ট করবেন, আর সরকারের বিরুদ্ধে মিথ্যাচার করে অভিযোগ করবেন, এটাও জনগণ দেখতে চায় না।
গতকাল বৃহস্পতিবার রাজধানীর মতিঝিলে জনতা ব্যাংক গণতান্ত্রিক কর্মচারি ইউনিয়ন-সিবিএ আয়োজিত বিজয় দিবসের আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। হানিফ বলেন, গোটা বিশ্বের মধ্যে সবচেয়ে দুর্নীতিবাজ রাষ্ট্রপ্রধান হিসেবে খালেদা জিয়া তৃতীয় অবস্থানে। এ খবরে লজ্জায় আমাদের মাথা হেট হয়ে যায়। আজকে বিএনপি নেতাদের বড় বড় কথা শুনে অবাক হই। যখন বেগম খালেদা জিয়ার পুত্রদের দুর্নীতির মাধ্যমে অর্জিত সম্পদ বিদেশে পাচার করে বিনিয়োগদের খবর গণমাধ্যমে আসে। তখন খালেদা জিয়া মিথ্যাচার করে জনগণকে বিভ্রান্ত করতে চায়।
প্রধানমন্ত্রীকে পাঠানো উকিল নোটিশ প্রসঙ্গে আওয়ামী লীগের এই নেতা বলেন, প্রধানমন্ত্রী বলেছেন- ‘আন্তর্জাতিক মিডিয়া খবর দিয়েছে- বিএনপির নেত্রী ও তার পুত্র ১২কোটি ডলার সৌদি আরবে বিনিয়োগ করেছেন।’ চুরি যে করল সেটা অপরাধ নয়, মিডিয়া প্রচার করেছে, সেটাও অপরাধ নয়। প্রধানমন্ত্রী কেন বললেন, সেটা অপরাধ। একেই বলে চোরের মায়ের বড় গলা।
আয়োজক সংগঠনের সভাপতি রফিকুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবদুর রহমান, শ্রম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম প্রমুখ।

 



 

Show all comments
  • মারিয়া ২৯ ডিসেম্বর, ২০১৭, ৬:১১ এএম says : 5
    আপনারা যে কি চান সেটা আমরা ভালো করেই জানি
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ