Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

খালেদা জিয়াকে সাজা দেওয়ার চেষ্টা করলে সারা বাংলাদেশে আগুন জ্বলবে -আমান উল্লাহ্ আমান

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ ডিসেম্বর, ২০১৭, ৫:৫৫ পিএম

বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও সাবেক মন্ত্রী আমান উল্লাহ্ আমান বলেছেন, বেগম খালেদা জিয়াকে যদি সাজা দেওয়ার চেষ্টা করা হয় তাহলে সারা বাংলাদেশে আগুন জ্বলবে। তিনি বলেন, এ সরকারের আমলে কথা বলার অধিকার নেই, সমাবেশ করার অধিকার নেই। আজ বাংলাদেশে গণতন্ত্র অবরুদ্ধ।
তিনি আরো বলেন, গণতন্ত্রের মুক্তির জন্য সকল কে ঐক্যবদ্ধ হতে হবে। আবার সকলকে রাজপথে আসতে হবে। গণতন্ত্রকে মুক্ত করতে হবে।
বিচার বিভাগ নিয়ে তিনি বলেন, আজ বিচার বিভাগ ভেঙ্গে পড়েছে। প্রধান বিচারপতিকে জোর করে পদ ত্যাগ করতে বাধ্য করা হয়েছে। এ দেশে আইনের শাসক নেই। বাংলাদেশ আজ ভয়াবহ অবস্থায় রয়েছে।
শুক্রবার দুপুরে শহরের কাগমারী এলাকায় টাঙ্গাইল জেলা বিএনপি আয়োজিত কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সভায় টাঙ্গাইল জেলা বিএনপির সভাপতি কৃষিবিদ সামসুল আলম তোফার সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন বিএনপি ভাইস চেয়ারম্যান মেজর জেনারেল অব. মাহমুদুল হাসান, পল্লী উনśয়ন সম্পাদক এডভোকেট গৌতম চক্রবর্তী, শিশু বিষয়ক সম্পাদক আবুল কালাম আজাদ সিদ্দিকী, নির্বাহী সদস্য সাঈদ সোহরাব, নুর মোহাম্মদ খান, সামľামান সুরুজ প্রমুখ।
অনুষ্ঠান পরিচালনা করেন জেলা বিএনপিসাধারণ সম্পাদক এডভোকেট ফরহাদ ইকবাল।
সভায় জেলা বিএনপিসহ সকল থানা বিএনপি, পৌর বিএনপি, যুবদল, ছাএদল, শ্রমিক দল, মহিলা দল, স্বেচ্ছাসেবক দলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আমান

৩ জুলাই, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ