Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিজয় দিবসের খেলাধুলা

| প্রকাশের সময় : ৩০ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

টেনিস
বিজয় দিবস টেনিসের বালিকা এককের দুই গ্রæপে চ্যাম্পিয়ন হয়েছেন জেরিন সুলতানা ও মাসফিয়া আফরিন। গতকাল রমনাস্থ জাতীয় টেনিস কমপ্লেক্সে বালিকা একক অনুর্ধ্ব-১৪ বছর গ্রæপে বিকেএসপির জেরিন সুলতানা ৬-০,৬-১ গেমে একই সংস্থার রিনভি আক্তারকে হারিয়ে সেরা হন। বালিকা একক অনূর্ধ্ব-১২ বছর গ্রæপে ব্রাহ্মনবাড়ীয়ার মাসফিয়া আফরিন ৬-১, ৬-১ গেমে বিকেএসপির সাদিয়া আফরিনকে হারিয়ে শিরোপা জিতে নেন। এছাড়া বালক একক ১৬ বছর গ্রæপে এলিট টেনিস একাডেমীর জুয়েল রানা এলিট টেনিস একাডেমীর মো. স্বাধীন হোসেনকে এবং বিকেএসপির মো: ইসতিয়াক ৬-৪, ৬-২ গেমে বিকেএসপির নাইমুল ইসলাম অমিও কে হারিয়ে ফাইনালে ওঠেন।
সাইক্লিং
দিনব্যাপী বিজয় দিবস সাইক্লিং প্রতিযোগিতা গতকাল বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম চত্বরে অনুষ্ঠিত হয়। আসরের মহিলা ১০ কিলোমিটার রোড রেসে সেনাবাহিনীর কবিতা রায় প্রথমস্থান পান। ৫ কিলোমিটার রোড রেস উন্মুক্ত ইভেন্টে প্রথম হন শহরতলী সাইক্লিস্ট দলের কেয়া ফেরদৌস। পুরুষ ২০ কিলোমিটার রোড রেস ইভেন্টে সেনাবাহিনীর শাকিল হোসেন স্বর্ণপদক জেতেন। পুরুষ দলগত ১০ কিলোমিটার টিম টাইম ট্রায়েলে সেনাবাহিনী প্রথম হয় ও দ্বিতীয়স্থান পায় বিজিবি। মহিলা দলগত ৫ কিলোমিটার টিম টাইম ট্রায়েল ইভেন্টে সেনাবাহিনীর স্বর্ণ ও বাংলাদেশ জেলের ভাগ্যে রৌপ্যপদক জুটে। দিনব্যাপী প্রতিযোগিতা শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন বাংলাদেশ আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক হারুনুর রশীদ। এ সময় সাইক্লিং ফেডারেশনের সভাপতি মিজানুর রহমান মানু এবং সাধারণ সম্পাদক পারভেজ হাসান উপস্থিত ছিলেন।


জাতীয় তায়কোয়ান্ডো
স্পোর্টস রিপোর্টার : জাতীয় স্কুল ও কলেজের পর এবার জাতীয় সিনিয়র ও জুনিয়র তায়কোয়ান্ডো শুরু হয়েছে। গতকাল জাতীয় ক্রীড়া পরিষদের জিমন্যাশিয়ামে তিন দিনব্যাপী প্রতিযোগিতার উদ্বোধন করেন বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের (বিওএ) মহাসচিব সৈয়দ শাহেদ রেজা। এ সময় পৃষ্ঠপোষক ট্রাস্ট ব্যাংক লিমিটেডের অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর ফারুক মাঈনুদ্দিন আহমেদ, তায়কোয়ান্ডো ফেডারেশনের সভাপতি মোর্শেদ হোসেন কামাল ও সাধারন সম্পাদক মাহমুদুল ইসলাম রানা উপস্থিত ছিলেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খেলাধুলা

৩০ ডিসেম্বর, ২০২২
১৭ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ