Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

স্বাধীনতাকে অর্থবহ করতে আওয়ামী লীগকে ফের ক্ষমতায় আনতে হবে -শিল্পমন্ত্রী আমু

| প্রকাশের সময় : ৩০ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

ঝালকাঠি জেলা সংবাদদাতা : শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, অনেক রক্ত ও ত্যাগ-তীতিক্ষার বিনিময়ে অর্জিত আমাদের মহান স্বাধীনতাকে অর্থবহ করতে বঙ্গবন্ধু কন্যা, প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করার মাধ্যমে আওয়ামী লীগকে ফের ক্ষমতায় আনতে হবে।
শিল্পমন্ত্রী আমু গতকাল বিকালে ঝালকাঠির শিল্পকলা একাডেমিতে সদর উপজেলা মেম্বারস ফোরাম আয়োজিত বিজয় দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। উপজেলা মেম্বারস ফোরাম আহŸায়ক মো. মনিরুজ্জামান মনিরের সভাপতিত্বে সভায় জেলা প্রশাসক মো. হামিদুল হক, পুলিশ সুপার মো. জোবায়েদুর রহমান, জেলা পরিষদ চেয়ারম্যান সরদার মো. শাহ আলম, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. সুলতান হোসেন খান, ঝালকাঠি পৌরসভার মেয়র মোহাম্মদ লিয়াকত আলী তালুকদার এবং আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। শিল্পমন্ত্রী আমু বলেন, স্বাধীনতাবিরোধী চক্র বারবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রাণনাশের চেষ্টা করেছে। ১৬ কোটি মানুষের ভাগ্যান্নয়নের জন্যই মহান আল্লাহতায়লা তাকে বাঁচিয়ে রেখেছেন। শেখ হাসিনার বলিষ্ট নেতৃত্ব ও দূরদর্শিতার জন্য গ্রাম-বাংলার মানুষে সুখে-শান্তিতে বাস করছে এবং বাংলাদেশ সারা পৃথিবীতে মর্যাদার আসনে প্রতিষ্ঠিত হয়েছে।
আমির হোসেন আমু বলেন, যারা দেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব মেনে নিতে পারেনি, সেই পাকিস্তানী পেতাত্মারা পচাত্তরের পনের আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করে পাকি¯ত্মানী কায়দায় দীর্ঘ ২১ বছর শাসন করেছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ