Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২৩ অক্টোবর ২০১৮, ৮ কার্তিক ১৪২৫, ১২ সফর ১৪৪০ হিজরী

এনবিআর’র ২১২ কর্মকর্তার পদোন্নতি

| প্রকাশের সময় : ৩১ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম


অর্থনৈতিক রিপোর্টার : জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) ২১২ কর্মকর্তাকে পদোন্নতি দেয়া হয়েছে। এসব কর্মকর্তা সহকারী রাজস্ব কর্মকর্তা (এআরও) থেকে রাজস্ব কর্মকর্তা (আরও) হিসেবে দায়িত্ব পেয়েছেন।
স¤প্রতি এনবিআরের দ্বিতীয় সচিব (শুল্ক ও ভ্যাট প্রশাসন-৩) খান মো. রেজা-উন-নবী স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ পদোন্নতি দেয়া হয়। পদোন্নতিপ্রাপ্ত রাজস্ব কর্মকর্তাদের সঠিকভাবে রাজস্ব আহরণে অধিকতর মনোনিবেশ করার নির্দেশনা দিয়ে এনবিআর চেয়ারম্যান মো. নজিবুর রহমান বলেন, ‘আমরা কর্মকর্তা-কর্মচারীদের সুনাম, কর্মদক্ষতা ও সার্বিক কাজের মূল্যায়নে ‘রিপোর্ট কার্ড’ চালু করেছি। রিপোর্ট কার্ডের ভিত্তিতে কর্মকর্তা-কর্মচারীদের লাল, হলুদ ও সবুজ রঙে চিহ্নিত করা হয়। ‘জিরো টলারেন্স নীতি’ আর রিপোর্ট কার্ডের মাধ্যমে কাজের মূল্যায়নের ফলে কর্মকর্তা-কর্মচারীরা ধীরে ধীরে ভালোর দিকে ধাবিত হচ্ছে। পদোন্নতির মাধ্যমে তাদের কাজের গতি বৃদ্ধি পাবে বলেও মনে করেন তিনি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।