Inqilab Logo

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

বিএনপিকে অপ্রস্তুত রেখে সরকার মধ্যবর্তী নির্বাচনের পাঁয়তারা করছে -নজরুল ইসলাম খান

প্রকাশের সময় : ৩১ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম | আপডেট : ১২:১০ এএম, ৩১ ডিসেম্বর, ২০১৭


চট্টগ্রাম ব্যুরো : বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, সরকার বিএনপিকে অপ্রস্তুত রেখে মধ্যবর্তী নির্বাচনের পাঁয়তারা করছে। নির্বাচনের প্রস্তুতির পাশাপাশি আন্দোলনের জন্য প্রস্তুত থাকতে হবে। তিনি গতকাল (শনিবার) নগরীর কাজীদেউরীস্থ ভিআইপি ব্যাংক্যুট হলে চট্টগ্রাম মহানগর বিএনপির কেন্দ্র ঘোষিত কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। নজরুল ইসলাম খান বলেন, সরকার মিথ্যা মামলা হামলা নির্যাতন নিপীড়ন চালিয়েই যাচ্ছে। বিএনপির নেতা কর্মীদেরকে গ্রেফতার ও নির্যাতন করে তারা নির্বাচন দেয়ার অপচেষ্টায় লিপ্ত রয়েছে। নির্বাচনের মাধ্যমে বিজয়ী হয়ে গণতন্ত্র ফিরিয়ে আনতে হবে।
প্রধান বক্তার বক্তব্যে বিএনপির স্থায়ী কমিটির অপর সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী বলেন, জাতীয়তাবাদী রাজনীতি যারা করে তাদের ভূমিকার উপর নির্ভর করবে, আগামী দিনের জাতির ভবিষ্যৎ। দেশের রাজনীতিতে একটি ক্রান্তিকাল চলছে। তিনি বলেন, রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের ভোট কমেছে ৬০ শতাংশ আর বিএনপির ভোট বেড়েছে ৪০ শতাংশ। তিনি বলেন, জনগণের ভোটে তাদের কোন আস্থা নেই।
বিশেষ অতিথির বক্তব্যে বিএনপির ভাইস চেয়ারম্যান মীর মোহাম্মদ নাছির উদ্দিন বলেন, ২০১৮ সাল হবে গণতন্ত্র, মানবাধিকার ও ভোটাধিকার ফিরিয়ে নেয়ার বছর। চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মী সভায় বক্তব্য রাখেন বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা বেগম রোজী কবীর, বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান শামীম, নগর বিএনপিসাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর, বিএনপির শ্রম বিষয়ক সম্পাদক এ এম নাজিম উদ্দিন, সহ সাংগঠনিক সম্পাদক জালাল উদ্দিন মজুমদার, হারুনুর রশিদ, সদস্য শামসুল আলম, নগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি আবু সুফিয়ান, সহ-সভাপতি এম এ আজিজ, মোহাম্মদ মিয়া ভোলা প্রমুখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ