Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

দুর্নীতির কারণেই প্রধান বিচারপতি পদত্যাগ করেছেন -আইনমন্ত্রী

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ ডিসেম্বর, ২০১৭, ৪:৫২ পিএম

আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক এমপি বলেছেন, দুর্নীতির কারণে প্রধান বিচারপতি এস কে সিনহা পদত্যাগ করেছেন। পদত্যাগ করা প্রধান বিচারপতির বিরুদ্ধে থাকা ১১ টি অভিযোগের প্রেক্ষিতে অন্য বিচারপতিরা তার সঙ্গে বসতে না চাওয়াতেই তিনি পদত্যাগ করেছেন।

রবিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার কসবায় বিদ্যুতায়নের উদ্বোধন উপলক্ষে পৌর এলাকায় তালতলা গ্রামে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন। কসবা পৌর সভার মেয়র মো. এমরান উদ্দিন জুয়েল এতে সভাপতিত্ব করেন। মন্ত্রী বলেন, বঙ্গবন্ধু আমাদেরকে একটি সংবিধান উপহার দিয়ে গেছেন। ১৯৭৫ সাল থেকে এ সংবিধান নিয়ে ফুটবল খেলা শুরু হয়। আমি বলেছিলাম সংবিধান হচ্ছে সর্বোচ্চ আইন। আর এই কথা শুনেই তিনি (এস সে সিনহা) গোসসা হয়ে যান। মন্ত্রী আরো বলেন, আগামী বছরের (এ বছর) ডিসেম্বরে জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে আগামীতে আমরা (আওয়ামী লীগ) আবারো ক্ষমতায় আসবো। কেউ নির্বাচন ব্যাহত করার চেষ্টা করলে শুধু ভোট নয়, আইনের মাধ্যমেও জবাব দেয়া হবে। কাউকে গণ্ডগোল করতেও দেয়া হবে না। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন মর্যাদার আসনে বসেছে। এখন মার্কিন প্রেসিডেন্ট যখন জেরুজালেমকে ইসরাইলের রাজধানী ঘোষণা দেয় তখন এর প্রতিবাদ করতে পারে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এখন উন্নয়নের রেলে উঠে গেছে।

উপজেলার তালতলা, গুরিয়ারূপ, আড়াইবাড়ি, গুরুহিত, মরাপুকুর পাড়, কাঞ্চনমুগি, শীতলাপাড়া, কৃষ্ণপুর, মাইজখার-বিষ্ণুপুর গ্রামে বিদ্যুতায়ন উপলক্ষে এ জনসভার আয়োজন করা হয়। এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পল্লী বিদ্যুৎ সমিতি ব্রাহ্মণবাড়িয়ার জিএম মো. আব্দুল ওয়ারিদ, কসবা উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আনিসুল হক ভূঁইয়া, মন্ত্রীর সহকারী একান্ত সচিব আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট রাশেদুল কাওছার ভূঁইয়া জীবন। 

@nLine01#2016



 

Show all comments
  • Miah Muhammad Adel ৩১ ডিসেম্বর, ২০১৭, ৯:১৩ পিএম says : 0
    আপনারার সুনীতি নিয়ে বেঁচে থাকুন। সত্যনিস্ঠার সংগ্রমে আপনারা মুসলমান হয়েও হিন্দু প্রধান বিচারপতির নিকট হার মানলেন। বড্ড আফসোসের বাত!
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আইনমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ